বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > একা একা ঘুরব কীভাবে? পুলিশের 'বাধা' পেয়ে প্রশ্ন খড়দার বিজেপি প্রার্থীর
বিজেপির প্রচারে বাধা দেওয়ার অভিযোগ
বিজেপির প্রচারে বাধা দেওয়ার অভিযোগ

একা একা ঘুরব কীভাবে? পুলিশের 'বাধা' পেয়ে প্রশ্ন খড়দার বিজেপি প্রার্থীর

  • তিনি আরও বলেন, মহিষপোতা এলাকায় আমাকে বাধা দিল পুলিশ। তারা কি তৃণমূলের ক্যাডার?

খড়দায় প্রচারে বেরিয়ে বাধার মুখে বিজেপি প্রার্থী জয় সাহা। বিজেপি নেতৃত্বের দাবি কোভিড বিধি ভঙ্গ করা হচ্ছে  ও নির্বাচনী বিধি ভঙ্গ করা হচ্ছে এই অভিযোগ তুলে পুলিশ বাধা দেয়। তবে বিজেপি প্রার্থী জয় সাহার দাবি, পাঁচ জনের জায়গায় ৬জন আমাদের সঙ্গে ছিলেন। একজন বেশি ছিলেন। তবুও কোভিড বিধি মেনেই প্রচার হচ্ছিল। অথচ সেই বাড়তি একজনকে আটকাতে ১০জন পুলিশ ছুটে এল ! 

বিজেপি নেতৃত্বের দাবি শহরপুর, তালবান্দা এলাকায় ভোটার স্লিপ বিলি করার জন্য তারা বেরিয়েছিলেন। সেই সময় ১৯৩, ১৯৭ ও ১৯৮ নম্বর বুথে বিজেপি নেতা কর্মীদের উপর তৃণমূলের লোকজন চড়াও হওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। এদিকে  মহিষপোতা এলাকায় প্রচারে বেরিয়েছিলেন প্রার্থী। সেখানেও পুলিশের বাধার মুখে পড়েন তিনি। এমনটাই অভিযোগ বিজেপির। এদিকে বিভিন্ন জায়গায় সন্ত্রাসের অভিযোগ তুলে ব্যারাকপুর থানায় অভিযোগও দায়ের করেন তিনি। 

 

বিজেপি প্রার্থী জয় সাহা বলেন, আমাদের নেতা কর্মীরা তালবান্দা এলাকায় ভোটার স্লিপ বিলি করতে বেরিয়েছিলেন। শহরপুর এলাকায় স্থানীয় পঞ্চায়েত সদস্যদের আশ্রিত গুন্ডা বাহিনী আমাদের ভোটার স্লিপ ছিঁড়ে, পুড়িয়ে দেয়। মারধর করে দৌড় করায়। গোটা খড়দায় সন্ত্রাস চালাচ্ছে।  তিনি আরও বলেন, মহিষপোতা এলাকায় আমাকে বাধা দিল পুলিশ। তারা কি তৃণমূলের ক্যাডার? আমাকে বাড়ি বাড়ি প্রচারে বাধা দিল পুলিশ। এমসিসি কোডের কথা বলে বাধা দিল।আমি ৬জন নিয়ে যাচ্ছিলাম। পুলিশ বলল ৫জনের বেশি অনুমতি দেওয়া হবে না। বাড়তি ১জনকে আটকাতে ১০জন পুলিশ এল। আমি একা একা কীভাবে ঘুরব?  প্রশ্ন বিজেপি প্রার্থীর। তবে পুলিশ এনিয়ে কোনও মন্তব্য করেনি।

 

 

বন্ধ করুন