বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালবাজারে ‌স্ত্রী'কে শ্বাসরোধ করে খুনের অভিযোগ, গ্রেফতার স্বামীর
প্রতীকী ছবি (HT_PRINT)
প্রতীকী ছবি (HT_PRINT)

মালবাজারে ‌স্ত্রী'কে শ্বাসরোধ করে খুনের অভিযোগ, গ্রেফতার স্বামীর

প্রতিবেশিরা জানিয়েছেন, অভিযুক্ত প্রায়ই তাঁর স্ত্রীর ওপর অত্যাচার চালাতেন।বসুমতির স্বামীর কোনও উপার্জন ছিল না।

মদ্যপানের প্রতিবাদ করায় মালবাজারে স্ত্রী'কে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে।এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় প্রবল উত্তেজনার সৃষ্টি হয়। উত্তেজিত জনতাই অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দিয়েছে।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শনিবার সকালে বাড়ির বধূকে ঘরের মধ্যে পড়ে থাকতে দেখা যায়।সঙ্গে সঙ্গে এলাকার বাসিন্দারা পুলিশকে খবর দেয়।সেই সময় বাড়িতেই ছিলেন মৃতার স্বামী।ঘটনার সঙ্গে তাঁর প্রত্যক্ষ যোগ রয়েছে বলে স্থানীয় বাসিন্দারা তাঁকে বেশ কিছুক্ষণ আটকে রাখেন।ঘটনাটি ঘটেছে মালবাজারের গজোলডোবার ৭ নম্বরে।মৃতের নাম বসুমতি তালুকদার।ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেহটিকে উদ্ধার করে।গ্রেফতার করা হয় স্বামীকে।

প্রতিবেশিরা জানিয়েছেন, অভিযুক্ত প্রায়ই তাঁর স্ত্রীর ওপর অত্যাচার চালাতেন।বসুমতির স্বামীর কোনও উপার্জন ছিল না।কোনওরকমে জ্বালানি সংগ্রহ করে সংসার চালাতেন তিনি।মদ্যপান করা নিয়ে প্রায়ই দম্পতির মধ্যে অশান্তি হত।শুক্রবার রাতে তা চরম আকার ধারণ করে।তখন শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে আশুতোষ নামে ওই যুবক।

যদিও ওই যুবকের দাবি, শনিবার সকালে ঘুম থেকে উঠে ওই যুবক দেখতে পায়, তাঁর স্ত্রী আত্মঘাতী হয়েছেন।প্রতিবেশিদের অবশ্য দাবি, শাস্তি থেকে বাঁচতে মিথ্যার আশ্রয় নিয়েছেন ওই যুবক।পুলিশের তরফে দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে জানানো হবে।ধৃত স্বামীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন