বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাঙড় কলেজে ভর্তি হতে গিয়ে তৃণমূলের মারধরে আহত ISF সমর্থক যুবক
আহত শাকিল আনসারি। 
আহত শাকিল আনসারি। 

ভাঙড় কলেজে ভর্তি হতে গিয়ে তৃণমূলের মারধরে আহত ISF সমর্থক যুবক

  • বৃহস্পতিবার ভাঙড় মহাবিদ্যালয়ে তৃতীয় বর্ষে ভর্তি হওয়ার জন্য গিয়েছিলেন শাকিল। অভিযোগ, তাঁকে ছাত্র সংসদ কক্ষে ডেকে নিয়ে যায় তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা। সেখানে তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

আব্বাস সিদ্দিকির অনুগামী হওয়ায় এক ছাত্রকে কলেজে ভর্তিতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় মহাবিদ্যালয় এর ঘটনা। শাকিল আনসারি নামে ওই ছাত্রকে তৃণমূল ছাত্র পরিষদ সমর্থকরা মারধর করেন বলে অভিযোগ। মারধরে আহত হয়েছেন শাকিক।

বৃহস্পতিবার ভাঙড় মহাবিদ্যালয়ে তৃতীয় বর্ষে ভর্তি হওয়ার জন্য গিয়েছিলেন শাকিল। অভিযোগ, তাঁকে ছাত্র সংসদ কক্ষে ডেকে নিয়ে যায় তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা। সেখানে তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। শাকিলের দাবি, গত বিধানসভা ভোটে আইএসএফকে সমর্থন করেছিলেন তিনি। দলের সভার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তার পর আজ প্রথম সে কলেজে যান তিনি। কলেজে গেলে ইউনিয়নের ছেলেরা তাঁকে অফিসে ডেকে নিয়ে গিয়ে মারধর করে। এই ঘটনায় ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আহত শাকিলকে নলমুড়ি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান অবস্থার অবনতি হওয়ায় তাঁকে চিত্তরঞ্জন হাসপাতালের স্থানান্তরিত করা হয়েছে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ছাত্র পরিষদ। কলেজের তৃণমূল ছাত্র পরিষদের জেনারেল সেক্রেটারি মহাম্মদ অসীম বলেন, এর সঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের কোন যোগ নেই। শাকিল ভর্তি হওয়ার জন্য লাইনে না দাঁড়িয়ে আগেই ফর্ম জমা দিচ্ছিলেন। তাই লাইনে দাঁড়ানো ছাত্রছাত্রীদের সঙ্গে অশান্তি হয়।

 

বন্ধ করুন