বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jhalda: দলবদল ৫ কাউন্সিলরের, INDIA জোটশরিক কংগ্রেসের থেকে ঝালদা পুরসভা ছিনিয়ে নিল তৃণমূল

Jhalda: দলবদল ৫ কাউন্সিলরের, INDIA জোটশরিক কংগ্রেসের থেকে ঝালদা পুরসভা ছিনিয়ে নিল তৃণমূল

দলবদল করছেন ঝালদা পুরসভার ৫ কাউন্সিলর।

এই দলবদলের ফলে ঝালদা পুরসভায় কংগ্রেসের কাউন্সিলর সংখ্যা দাঁড়াল ৫। এদের মধ্যে রয়েছেন তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দু। ওদিকে তৃণমূলের কাউন্সিলর সংখ্যা হল ১০।

বিজেপিকে টক্কর দিতে কেন্দ্রে যখন একমঞ্জে সলতে পাকাচ্ছে তৃণমূল ও কংগ্রেস, তখনই কংগ্রেসের কাছ থেকে পুরুল্যার ঝালদা পুরসভা ছিনিয়ে নিল তৃণমূল। বুধবার সন্ধ্যায় বাঘমুন্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতো তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন। এদের মধ্যে রয়েছেন নির্দল কাউন্সিলর তথা পুরপ্রধান শীলা চট্টোপাধ্যায় ও নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর ভাইপো মিঠুন কান্দুসহ ৫ কাউন্সিলর।

দীর্ঘ দড়ি টানাটানির পর ঝালদা পুরসভা দল করে কংগ্রেস। পুরপ্রধান করা হয় নির্দল কাউন্সিলর শীলা চট্টোপাধ্যায়কে। ১২ আসনের ঝালদা পুরসভায় তৃণমূল ও কংগ্রেস পেয়েছিল ২টি করে আসন। এক নির্দল প্রার্থীর সমর্থনে শেষে বোর্ড গড়ে কংগ্রেস।

এদিন দলবদলের পর শীলা চট্টোপাধ্যায় বলেন, এলাকায় উন্নয়নের কাজ করতে পারছিলাম না। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবার উন্নয়নের কাজে ঝাঁপাব। মিঠুন কান্দু বলেন, উন্নয়নের কাজ হচ্ছে না বলে অনেকেই বাড়িতে এসে জানাচ্ছিলেন। তাই তৃণমূলে যোগদান করলাম।

এই দলবদলের ফলে ঝালদা পুরসভায় কংগ্রেসের কাউন্সিলর সংখ্যা দাঁড়াল ৫। এদের মধ্যে রয়েছেন তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দু। ওদিকে তৃণমূলের কাউন্সিলর সংখ্যা হল ১০। জোটশরিকের এহেন আচরণ নিয়ে এখনো কংগ্রেসের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বাংলার মুখ খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.