বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jhalda: দলবদল ৫ কাউন্সিলরের, INDIA জোটশরিক কংগ্রেসের থেকে ঝালদা পুরসভা ছিনিয়ে নিল তৃণমূল

Jhalda: দলবদল ৫ কাউন্সিলরের, INDIA জোটশরিক কংগ্রেসের থেকে ঝালদা পুরসভা ছিনিয়ে নিল তৃণমূল

দলবদল করছেন ঝালদা পুরসভার ৫ কাউন্সিলর।

এই দলবদলের ফলে ঝালদা পুরসভায় কংগ্রেসের কাউন্সিলর সংখ্যা দাঁড়াল ৫। এদের মধ্যে রয়েছেন তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দু। ওদিকে তৃণমূলের কাউন্সিলর সংখ্যা হল ১০।

বিজেপিকে টক্কর দিতে কেন্দ্রে যখন একমঞ্জে সলতে পাকাচ্ছে তৃণমূল ও কংগ্রেস, তখনই কংগ্রেসের কাছ থেকে পুরুল্যার ঝালদা পুরসভা ছিনিয়ে নিল তৃণমূল। বুধবার সন্ধ্যায় বাঘমুন্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতো তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন। এদের মধ্যে রয়েছেন নির্দল কাউন্সিলর তথা পুরপ্রধান শীলা চট্টোপাধ্যায় ও নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর ভাইপো মিঠুন কান্দুসহ ৫ কাউন্সিলর।

দীর্ঘ দড়ি টানাটানির পর ঝালদা পুরসভা দল করে কংগ্রেস। পুরপ্রধান করা হয় নির্দল কাউন্সিলর শীলা চট্টোপাধ্যায়কে। ১২ আসনের ঝালদা পুরসভায় তৃণমূল ও কংগ্রেস পেয়েছিল ২টি করে আসন। এক নির্দল প্রার্থীর সমর্থনে শেষে বোর্ড গড়ে কংগ্রেস।

এদিন দলবদলের পর শীলা চট্টোপাধ্যায় বলেন, এলাকায় উন্নয়নের কাজ করতে পারছিলাম না। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবার উন্নয়নের কাজে ঝাঁপাব। মিঠুন কান্দু বলেন, উন্নয়নের কাজ হচ্ছে না বলে অনেকেই বাড়িতে এসে জানাচ্ছিলেন। তাই তৃণমূলে যোগদান করলাম।

এই দলবদলের ফলে ঝালদা পুরসভায় কংগ্রেসের কাউন্সিলর সংখ্যা দাঁড়াল ৫। এদের মধ্যে রয়েছেন তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দু। ওদিকে তৃণমূলের কাউন্সিলর সংখ্যা হল ১০। জোটশরিকের এহেন আচরণ নিয়ে এখনো কংগ্রেসের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.