বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > konnagar Child Murder: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন!

konnagar Child Murder: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন!

শান্তা শর্মা আর ইফফাত পরভিন।

সন্তানের মৃত্যুর পরেও কেমন যেন নির্বিকার শান্তা। আর সেই তুলনায় বান্ধবীর জন্য় মন কাঁদছে তার।

শান্তা শর্মা আর ইফফাত পরভিন। শিশু খুনের অভিযুক্ত শান্তা।আর তারই বান্ধবী পরভিন। এদিকে দুজনেই গ্রেফতার। কিন্তু দুজনেই একে অপরকে ছেড়ে থাকতে পারছেন না বলে খবর। পুলিশের কাছে তারা একে অপরের সম্পর্কে খোঁজখবর নিচ্ছেন। এদিকে আনন্দবাজার অনলাইনের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে সন্তান খুনে ধৃত শান্তার পরিবারের এক সদস্য দাবি করেছেন, বান্ধবী পারভিনকে বিয়েও করেছিলেন শান্তা।

এদিকে ইতিমধ্য়েই তদন্তে নেমে শান্তা ও তার বান্ধবীর কিছু ছবি পেয়েছে। শান্তার ফোনের সূত্র ধরেই কিছু ছবি মিলেছে বলে খবর। শান্তা আর পরভিনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক। তারা বেড়াতে যেতেন বহু দূরে। বিহার ও দিল্লিতেও গিয়েছিলেন। তাজমহলে গিয়েছিলেন দুজনে। সেটা নাকি বান্ধবীর সঙ্গে হানিমুনে। ছেলেকে ছাড়াই। এদিকে শান্তার পরিবারের এক সদস্যের দাবি, বছর কয়েক আগে একটি মন্দিরে গিয়ে তারা মালাবদল করে বিয়ে করেছিলেন।

এদিকে সন্তানের মৃত্যুর পরেও কেমন যেন নির্বিকার শান্তা। আর সেই তুলনায় বান্ধবীর জন্য় মন কাঁদছে তার।

১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় শ্রেয়াংশু খুন হয়। সেই সময় বাড়িতে শিশুটির বাবা-মা কেউ ছিলেন না বলে দাবি। আত্মীয় এবং প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে অফিস থেকে তাড়াতাড়ি ফেরেন শিশুর বাবা পঙ্কজ শর্মা। তাঁর দাবি, শ্রেয়াংশুকে খুন করা হয়েছে।

তিনি জানিয়েছিলেন, ঘরের সিঁড়ির পাশে পড়ে থাকা থান ইট, টেবিলে থাকা গণেশমূর্তি দিয়ে আঘাত করা হয়। রান্নাঘরে পড়ে থাকা সব্জি কাটার ছুরি দিয়ে ছেলের শরীর ক্ষতবিক্ষত করে খুনিরা।

তদন্তে নেমে পুলিশ প্রথমে পরিবাররের কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে। তার পর গ্রেফতার করা হয় শিশুটির মাকে। মায়ের কললিস্ট ঘেঁটে পুলিশ তাঁর বান্ধবী ইফফাত পারভিন সম্পর্কে জানতে পারে। তার পর তাকে গ্রেফতার করে। পুলিশ দুজনকে জিজ্ঞাসাবাদ করে খুনের কারণ স্পষ্ট করার চেষ্টা করছে।

সূত্রের খবর, সন্তান খুনে অভিযুক্ত মা শান্তা। কিন্তু সন্তান খুনে অভিযুক্ত হওয়ার পরেও অনুশোচনা নেই শান্তার। বান্ধবীর জন্য মন কাঁদছে তার। বার বার পুলিশকে বান্ধবীর কথা জিজ্ঞাসা করছেন তিনি। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে সমপ্রেমের পথে কাঁটা ছিল শান্তার সন্তান। নাকি এর পেছনে অন্য কোনও কারণ ছিল সেটা পুলিশ খতিয়ে দেখছে। আর তার জেরেই ওই শিশুকে সরিয়ে দেওয়া হয়।

এদিকে থানায় বসেই একবার অন্তত দুজনে কথা বলতে চান। অন্তত ফোনেও কথা বলতে চান তারা। এতটাই টান তাদের।

এদিকে দুজনেই দাবি করেছে তারা খুন করেনি শিশুকে। তবে দুজনেই বার বার পুলিশকে জিজ্ঞাসা করেছে খাওয়া দাওয়া করছে কি না। মৃত সন্তানকে নিয়ে সেভাবে কষ্ট নেই মায়ের। তবে বান্ধবীর জন্য মন খারাপটা কিছুতেই যাচ্ছিল না। কিন্তু কেন এভাবে স্বাভাবিক আচরণ করছেন শান্তা, মৃত সন্তানের জন্য এতটুকু কান্না নেই সেটা দেখে কার্যত হতবাক অনেকেই।

 

বাংলার মুখ খবর

Latest News

পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায়

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.