বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan Birthday: জন্মদিনে দোলনায় ঝুলে কাঞ্চন, গায়ে এলিয়ে শ্রীময়ী! পুরনো ছবি উস্কে দিল সম্পর্কের বয়স

Kanchan Birthday: জন্মদিনে দোলনায় ঝুলে কাঞ্চন, গায়ে এলিয়ে শ্রীময়ী! পুরনো ছবি উস্কে দিল সম্পর্কের বয়স

কাঞ্চনের জন্মদিনে শুভেচ্ছা শ্রীময়ীর।

বিয়ের পর কাঞ্চন মল্লিকের প্রথম জন্মদিনে শুভেচ্ছায় ভরালেন শ্রীময়ী চট্টোরাজ। কিন্তু পুরনো ছবি প্রশ্ন তুলছে, কবে থেকে দুজনে রয়েছেন সম্পর্কে?

২০২৪ সালের শুরুতেই তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা, তৃণমূলের তারকা সাংসদ কাঞ্চন মল্লিক। এবার তিনি গাঁটছড়া বাঁধেন শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে। এরপর ‘কচি বউ’ নিয়ে কতই না ট্রোল করা হয় ৫৩-র কাঞ্চনকে। যদিও তাতে কান দিতে নারাজ নব দম্পতি। আর এবার বিয়ের পর প্রথম জন্মদিন। বরকে আদরে ভরালেন শ্রীময়ী।

কাঞ্চনের জন্মদিন উপলক্ষে থ্রো ব্যাক ছবি শেয়ার করলেন শ্রীময়ী। বেশ কিছু বছরের আগের ছবিগুলো। মুখের মাস্ক বলছে, করোনার সময়তেই তোলা হয়েছিল তা। দেখা গেল হ্যামকের উপরে শুয়ে আছেন কাঞ্চন। গায়ে নীল টি-শার্ট। হাত মাথার পিছনে। আর মাটিতে বসে শ্রীময়ী। কাঞ্চনের দিকে খানিকটা শরীর এলিয়ে তুলেছেন তিনি সেলফিখানা।

আরও পড়ুন: ‘ওটুকু সময় বাড়িতে একা…’! ডোনা নাচতে গেলে কী করে সৌরভ, জবাব অবাক করেছিল ঋতুপর্ণ ঘোষকে

ক্যাপশনে লিখলেন, ‘আমার হৃদয় থেকে তোমায় জন্মদিনের অনেক শুভেচ্ছা ভালোবাসা। তোমার মতো কাওকে নিজের জীবনে পাওয়ার জন্য আমি চির কৃতজ্ঞ। তুমি সারা বছর আমার হৃদয় যতটা আনন্দ দিয়ে ভরে রাখো, তোমার হৃদয়ও ঠিক ততটাই আনন্দে ভরে উঠুক।’ তবে নেট-নাগরিকদের কাছে সুযোগ নেই তাঁরা এই পোস্টের কমেন্ট সেকশনে গিয়ে শুভেচ্ছা জানাবেন কাঞ্চনকে। কারণ মন্তব্য বিভাগটিকে ‘লিমিটেড’ রাখলেন অভিনেত্রী।

আরও পড়ুন: প্রয়াত টাইটানিক, দ্য লর্ড অফ রিংস খ্যাত বার্নান্ড হিল, ৭৯ বছর বয়সে পাড়ি দিলেন অমৃতলোকে

প্রসঙ্গত, করোনা চলাকালীন সময়তেই কিন্তু প্রথম খবর এসেছিল কাঞ্চন আর শ্রীময়ীর প্রেমের। ২০২১ সালে পুলিশের কাছে ছুটেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায় নিজে, যিনি ছিলেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী। শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন তিনি কাঞ্চন আর শ্রীময়ীর নামে। ‘পরকীয়া’র ব্যাপারটাও সামনে আসে তখনই। এখন প্রশ্ন, এই ছবিগুলি কি সেই সময়কারই? 

তবে নিজেদের সম্পর্ক কোনওদিনই লোকাননি কাঞ্চন-শ্রীময়ী। শুধু তাকে প্রেমের নাম দিতে রাজি হননি। বরং, একে-অপরকে বলেছিলেন ভালো বন্ধু। এমনকী, নিজের শিক্ষকও মনে করেন শ্রীময়ী-কাঞ্চনকে। এমনকী, যেভাবে তাঁর আর পিঙ্কির বিচ্ছেদের পর সবাই আক্রমণ করে শ্রীময়ীকে, সেই অসম্মানজনক মন্তব্যগুলি বন্ধ করতেই বিয়ের সিদ্ধান্ত নেন ‘বান্ধবী’কে, জানিয়েছিলেন কাঞ্চন মিডিয়ায়। 

আরও পড়ুন: স্বয়ং ব্রহ্মা এসেছিলেন এই স্থানে! জলি এলএলবি ৩-এর শ্যুটের ফাঁকে পুষ্করের মন্দিরে পুজো দিলেন অক্ষয় কুমার

বর্তমানে কাঞ্চন মল্লিককে নিয়ে তৈরি হওয়া আরও এক বিতর্ক হল, লোকসভা ভোটের প্রাক্কালে সপ্তাহখানেক আগেই তৃণমূলের কল্যাণ বন্দ্যোপাধ্যায় তাঁকে নামিয়ে দেন ভোট প্রচারের গাড়ি থেকে। মুখের উপর বলে দেন, ‘আমি তো তোমায় আগের দিনই বললাম গ্রামে এসো না, রিয়্যাক্ট করছেন মহিলারা’। যা রীতিমতো অপমানজনক বলে মনে করেছে শিল্পী মহলের একাংশ। সেই সময়, বরের হয়ে মুখ খোলেন শ্রীময়ীও। জানান, মনে কষ্ট পেয়েছে তাঁর স্বামী। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.