বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লালগোলায় তৃণমূল ছেড়ে শ'য়ে শ'য়ে সিপিএমে যোগদান
লালগোলায় সিপিএমে যোগদান।

লালগোলায় তৃণমূল ছেড়ে শ'য়ে শ'য়ে সিপিএমে যোগদান

  • দলবদলকারী এক তৃণমূল নেতা বলেন, ‘তৃণমূলে দুর্নীতি ছাড়া কিছু নেই। মানুষের কাজ করা যায় না। শুধু টাকা সরানোর ফন্দি। আর গত কয়েকদিনে যা ঘটেছে তার পর এলাকায় মুখ দেখাতে পারছি না। তাই সিপিএমে যোগ দিলাম।

পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে ঘরে বাইরে অস্বস্তির মধ্যেই তৃণমূল ছেড়ে সিপিএমে যোগ দিলেন কয়েকশ মানুষ। শনিবার মুর্শিদাবাদের লালগোলায় সিপিএমের এক প্রকাশ্য জনসভায় দলবদল করেন তাঁরা।

এদিন বিকেলে লালগোলার নসিপুর এলাকায় সিপিএমের জনসভায় দলে যোগ দেয় প্রায় ১৫০টি স্থানীয় পরিবার। তৃণমূল ছেড়ে সিপিএমে যোগদান করেন তাঁরা। এই অনুষ্ঠানে হাজির ছিলেন দলের রাজ্য কমিটির সদস্য প্রতিকুর রহমান, জেলা সম্পাদক জামির মোল্লা।

দলবদলকারী এক তৃণমূল নেতা বলেন, ‘তৃণমূলে দুর্নীতি ছাড়া কিছু নেই। মানুষের কাজ করা যায় না। শুধু টাকা সরানোর ফন্দি। আর গত কয়েকদিনে যা ঘটেছে তার পর এলাকায় মুখ দেখাতে পারছি না। তাই সিপিএমে যোগ দিলাম। এরা আর যাই করুক চুরি করে না।’ এদিন দলবদলের পর নাচে গানে মেতে ওঠেন স্থানীয় আদিবাসীরা।

সিপিএমের জেলা সম্পাদক জামির মোল্লা বলেন, ‘বামপন্থীরা বরাবর মানুষের পাশে ছিল। ক্ষমতায় না থাকলেও নিজেদের প্রতিজ্ঞায় অটুট ছিল তারা। মানুষ তাদের ভুল বুঝতে পেরেছে। কী ভাবে দিনে দিনে আগামী প্রজন্মের সম্ভাবনা জলাঞ্জলি দিয়ে কিছু মানুষ ফ্ল্যাটে টাকার পাহাড় জমিয়েছেন তা তাঁরা স্বচক্ষে দেখছেন। আগামীতে আরও মানুষ আমাদের দলে যোগদান করবেন। স্বচ্ছ নিয়োগ ও প্রান্তিক মানুষের কল্যাণে দলের কর্মসূচি অব্যহত থাকবে।’

 

বন্ধ করুন