বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভরদুপুরে তীব্র বোমা বিস্ফোরণ মালদহে, উড়ে গেল বাড়ির চাল, ভেঙে পড়ল দেওয়াল
এই বাড়িতেই বোমা বিস্ফোরণ হয়।
এই বাড়িতেই বোমা বিস্ফোরণ হয়।

ভরদুপুরে তীব্র বোমা বিস্ফোরণ মালদহে, উড়ে গেল বাড়ির চাল, ভেঙে পড়ল দেওয়াল

  • এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল‍্য ছড়িয়েছে মালদহ জেলার চাঁচলের মতিহারপুরের আলসিয়াটোলা গ্রামে।

এ যেন খাগড়াগড়ের ছায়া মালদহে। রবিবাসরীয় দুপুরে তীব্র বোমা বিস্ফোরণ হল মালদহের একটি বাড়িতে। তার জেরে উড়ে গেল বাড়ির চাল। বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল গোটা এলাকা। কিছু বোঝার আগেই বাড়ির একটা বড় অংশ ধুলোয় মিশে গেল। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল‍্য ছড়িয়েছে মালদহ জেলার চাঁচলের মতিহারপুরের আলসিয়াটোলা গ্রামে।

পুলিশ সূত্রে খবর, ওই বাড়ির মালিকের নাম আবদুল সালাম। এই বাড়িতেই বোমা বিস্ফোরণ হয়। তার জেরে বাড়ির টিনের ছাউনি উড়ে গিয়েছে। এমনকী দেওয়াল ভেঙে পড়েছে। আবদুল সালামের বাড়িতে বোমা কোথা থেকে এল?‌ এই প্রশ্নের উত্তর খুঁজতে সেখানে বিশাল পুলিশবাহিনী গিয়েছে। কেউ কী বাইরে থেকে বোমা ছুঁড়েছে?‌ কেউ চক্রান্ত করে বাড়ির ভিতর বোমা রেখেছিল? নাকি এই আবদুল সালাম বোমা তৈরির কাজে যুক্ত?‌ খতিয়ে দেখছে পুলিশ।

যদিও এই বিষয়ে আবদুল সালামের দাবি, তিনি বোমার উৎস সম্পর্কে অজ্ঞাত। বোমা বিস্ফোরণের ঘটনায় তিনিও হতবাক। কেউ হয়তো বাইরে থেকে বাড়িতে বোমা ছোঁড়ে। এই বিষয়ে আবদুল সালানের স্ত্রী রৌশনরা বিবি বলেন, ‘‌বিকট শব্দে আমি জ্ঞান হারিয়ে ফেলি। কিছুক্ষণের জন‍্য শ্রবণশক্তিও হারিয়ে যায়। জ্ঞান ফিরতেই দেখি বাড়িতে অনেক লোক।’‌

কিন্তু স্থানীয়রা বলছেন, এই বোমা বিস্ফোরণ নিয়ে তাঁরা আতঙ্কিত। বিকট শব্দ শুনতে পেয়ে আমরা ছুটে আসি। দেখি আবদুল সালামেরবাড়ির চাল উড়ে গিয়েছে। দেওয়াল ভেঙে গুঁড়ো হয়ে গিয়েছে। সুতরাং বোমার তীব্রতা ছিল বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলে এসে পৌঁছয় চাঁচল থানার পুলিশ। বিস্ফোরণের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন