বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমের সম্পর্ক গড়ে নাবালিকার সঙ্গে সহবাস, সন্তানের জন্মের পর গ্রেফতার যুবক

প্রেমের সম্পর্ক গড়ে নাবালিকার সঙ্গে সহবাস, সন্তানের জন্মের পর গ্রেফতার যুবক

ধর্ষণে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে।

প্রবল প্রতিকূল পরিস্থিতিতে সন্তানের জন্ম দেয় ওই নাবালিকা। তখনই ঝুলি থেকে বিড়াল বেরিয়ে পড়ে। জানাজানি হয়ে যায় বিষয়টি। তখনই পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবার। উত্তর ২৪ পরগনার গোপালনগরে এই ঘটনা ঘটেছে।

নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে দিনের পর দিন সহবাস করে এক যুবক বলে অভিযোগ। তার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই নাবালিকা। কিন্তু প্রবল প্রতিকূল পরিস্থিতিতে সন্তানের জন্ম দেয় ওই নাবালিকা। তখনই ঝুলি থেকে বিড়াল বেরিয়ে পড়ে। জানাজানি হয়ে যায় বিষয়টি। তখনই পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবার। অভিযোগ পেয়েই গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে। উত্তর ২৪ পরগনার গোপালনগরে এই ঘটনা ঘটেছে।

ঠিক কী ঘটেছে গোপালনগরে?‌ স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার গোপালনগরের যুবক সৌমেন পাড়ে প্রেমের সম্পর্ক তৈরি করে ওই নাবালিকার সঙ্গে সহবাস করে। বৈরামপুর এলাকায় ঘুরতে গিয়ে একটি ফাঁকা বাড়িতে নাবালিকার সঙ্গে সহবাস করে। ভয়ে নাবালিকা পরিবারকে কিছু জানায়নি। কিছুদিনের অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। সেটা প্রেমিক সৌমেনকে জানায় নাবালিকা। তখন সম্পর্ক ছিন্ন করে সৌমেন। চাকরি নিয়ে নাগপুরে চলে যায় ওই যুবক।

তারপর কী ঘটল পরিবারে?‌ পরিবারের সদস্যরা নাবালিকাকে চিকিৎসকের কাছে নিয়ে যায়। পেটে যন্ত্রণা হওয়ায় নাবালিকাকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা পরীক্ষা করে বুঝতে পারেন, ওই নাবালিকা অন্তঃসত্ত্বা। তখন হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এরপর ওই নাবালিকা একটি কন্যাসন্তানের জন্ম দেয়। পরিবার পুলিশে অভিযোগ দায়ের করেন।

পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকার পরিবার থানায় অভিযোগ দায়ের করেছেন। ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই নাগপুর থেকে ফিরে আসে অভিযুক্ত যুবক সৌমেন। আর সেই অভিযোগের ভিত্তিতে রাতে ওই যুবককে গ্রেফতার করা হয়। পুলিশ ওই যুবক সৌমেনের বাড়িতে গিয়ে তাকে গ্রেফতার করে।

বাংলার মুখ খবর

Latest News

২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.