বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'বাজার থেকে ফেরার সময় গাছে বেঁধে যুবককে পিটিয়ে খুন'
যুবককে পিটিয়ে খুন। (মৃত দেহের প্রতীকী ছবি)

'বাজার থেকে ফেরার সময় গাছে বেঁধে যুবককে পিটিয়ে খুন'

  • মংলু রায় নামে স্থানীয় এক যুবক তাকে পিটিয়ে খুন করেছে বলে অভিযোগ তুলেছেন পরিবারের লোকেরা।

বাজার থেকে বাড়ি ফিরছিলেন এক যুবক। সেই সময় তাকে জোর করে গাছে বেঁধে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থানা এলাকায়। এই ঘটনার জেরে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। মৃত যুবকের নাম মঞ্জুরুল হোসেন। মংলু রায় নামে স্থানীয় এক যুবক তাঁকে পিটিয়ে খুন করেছে বলে অভিযোগ তুলেছেন পরিবারের লোকেরা।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মঞ্জুরুল হোসেন পরিযায়ী শ্রমিক। তিনি ভিন রাজ্যে কাজ করেন। মঞ্জুরুলের দাদা জানান, ' ও বাজারে যাওয়ার পর আর বাড়ি ফেরেনি। আমরা গভীর রাতে খবর পায় গাছে বাঁধা অবস্থায় রয়েছে মঞ্জুরুল। সেখানে গিয়ে দেখি তার সারা শরীর রক্তে ভরে গিয়েছে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান। '

প্রত্যক্ষদর্শীদের দাবি, এদিন মঞ্জুরুলকে প্রথমে মংলু ও কয়েকজন মিলে রাস্তায় মারধর করছিল। তা দেখে কিছু মানুষজন ঘটনাটির মীমাংসা করেন। কিন্তু সেই সময় মঞ্জুরুলকে মারধর করা না হলেও মংলু রায় তাকে নিজের বাড়িতে নিয়ে যায়। এরপরে গাছে বাঁধা অবস্থায় তার রক্তাক্ত দেহ দেখা যায় মঞ্জুরুলের।

যদিও স্থানীয়দের অনেকে জানা, মঞ্জুরুল ওই যুবকের কাছ থেকে কিছু টাকা নিয়েছিল। সেই টাকার দাবিতে তাকে মারধোর করছিল মংলু। সেই কারণে তাকে খুন করা হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে এদিন পুলিশ এলাকায় গেলে তাদের ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। তারা দোষীদের শাস্তির দাবি জানান।

বন্ধ করুন