বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল, ভোগান্তি চরমে

নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল, ভোগান্তি চরমে

তার ছিঁড়ে যাওয়ায় শিয়ালদা দক্ষিণ শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়।

রবিবার ছুটির দিন বলেই মানুষ নানা আত্মীয়ের বাড়ি বা ঘুরতে যান। সেখানে যেতে গিয়ে এমনভাবে ফাঁসবেন ভাবতে পারেননি কেউ। রবিবার দিনেও শিয়ালদা দক্ষিণ শাখাতে বহু মানুষ যাতায়াত করেন। যাঁদের রবিবারও কাজ থাকে তাঁদের বেরোতে হয়। সেখানে হঠাৎ ট্রেন বন্ধ হওয়ায় তাঁরা সমস্যায় পড়েন।

রবিবাসরীয় সকালেই থমকে গেল লোকাল ট্রেন। কারণ ওভারহেডের তার ছিঁড়ে গিয়েছে নরেন্দ্রপুরের কাছে। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। বিপদে পড়ে যান যাত্রীরা। কারণ নির্দিষ্ট কাজ নিয়ে আজ অনেকেই বেরিয়ে ছিলেন। সেখানে পৌঁছতে দেরি হয়ে যাচ্ছে বলে খবর। এই তার ছিঁড়ে যাওয়ায় শিয়ালদা দক্ষিণ শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। নরেন্দ্রপুর স্টেশনের কাছে ওভারহেড তার ছিঁড়ে যাওয়ায় অনেকে ভয় পেয়ে যান। আজ, রবিবার এমনিতে অফিস–কাছারি ছুটি। কিন্তু ব্যক্তিগত কাজে মানুষ বেরিয়েছেন।

এদিকে বেসরকারি অফিস কিছু খোলা থাকায় মানুষজন সেখানে পৌঁছতে ট্রেন ধরেন। কিন্তু এমন বিপত্তি ঘটে যাওয়ায় শিয়ালদা দক্ষিণ শাখার আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ছুটির দিনে এই শাখায় আচমকা ট্রেন চলাচল স্তব্ধ হওয়ায় ভোগান্তিতে পড়েছেন বহু সাধারণ মানুষ। ওভারহেডের তার ছিঁড়ে যাওয়ার জেরে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে শিয়ালদা দক্ষিণ শাখায়। রবিবার সকাল ৯টা নাগাদ নরেন্দ্রপুর স্টেশনের কাছে আপ লাইনের ওভারহেড তার ছিঁড়ে যায়। আর তাই শিয়ালদা দক্ষিণ শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়। নানা স্টেশনে এখন আটকে পড়েছে একাধিক ট্রেন। তবে কাজ চলছে।

আরও পড়ুন:‌ মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা

অন্যদিকে ওভারহেড তার লাগিয়ে ট্রেন স্বাভাবিক চালু হতে কিছু সময় তো লাগবেই। এই ট্রেন থমকে যাওয়ার ঘটনার জেরে সোনারপুর, বারুইপুর, ক্যানিং, লক্ষ্মীকান্তপুর, কাকদ্বীপ, ডায়মন্ডহারবার, নামখানা যাওয়ার ট্রেন চলাচল থমকে গিয়েছে বলে খবর। রবিবার ছুটির দিন বলেই মানুষ নানা আত্মীয়ের বাড়ি বা ঘুরতে যান। সেখানে যেতে গিয়ে এমনভাবে ফাঁসবেন ভাবতে পারেননি কেউ। রবিবার দিনেও শিয়ালদা দক্ষিণ শাখাতে বহু মানুষ যাতায়াত করেন। যাঁদের রবিবারও কাজ থাকে তাঁদের বেরোতে হয়। সেখানে হঠাৎ ট্রেন বন্ধ হওয়ায় তাঁরা সমস্যায় পড়েন।

এছাড়া এই তার ছিঁড়ে ট্রেন বন্ধ হতেই অনেকে সড়কপথ ধরতে শুরু করেছেন। সকাল ৯টা ৪০ নাগাদ ডাউন লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু হয়েছে। কিন্তু আপ লাইনে ট্রেন চলাচল আপাতত থমকে রয়েছে। ওভারহেড তার জোরার পর আপ লাইনে ট্রেন চলাচল করবে বলে জানা যাচ্ছে। একটু সময় লাগলেও বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না। কারণ ইতিমধ্যেই কাজ শুরু হয়ে গিয়েছে। ফলে দক্ষিণ শাখার নানা স্টেশন থেকে ট্রেনে শিয়ালদা পৌঁছতে সমস্যায় পড়ছেন সাধারণ মানুষ। সেটা কাটিয়ে ওঠা যাবে।

বাংলার মুখ খবর

Latest News

ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.