বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশ যদি মনে করে অভিষেক বাঁচাবে তাহলে ভুল করছে: নওসাদ

পুলিশ যদি মনে করে অভিষেক বাঁচাবে তাহলে ভুল করছে: নওসাদ

মঙ্গলা হাটে নওসাদ সিদ্দিকি। 

নওসাদ বলেন, ‘এটাই কি ডায়মন্ড হারবার মডেল। যেখানে বিরোধী দলের সভায় গেলে মানুষকে খুনের হুমকি দেওয়া হয়। পুলিশ সব জানে। কিন্তু তারা নিষ্ক্রিয়। এই পুলিশ যদি মনে করে অভিষেক বন্দ্যোপাধ্যায় তাদের বাঁচাবে তাহলে ভুল করছে।

ডায়মন্ড হারবারে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার মডেল নিয়েই প্রশ্ন তুলে দিলেন ISF নেতা নওসাদ সিদ্দিকি। বললেন, বিরোধী দলের সভায় গেলে মানুষকে গুলি করে মেরে দেওয়ার হুমকি দেওয়া হবে, এটাই কি ডায়মন্ড হারবার মডেল?

রবিবার ডায়মন্ড হারবারের ISF কর্মী নুর ইসলামের বাড়িতে যান নওসাদ। অভিযোগ, ISFএর সভায় যাওয়া দিন কয়েক আগে গভীর রাতে তাঁর বাড়িতে গিয়ে তাঁকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন পঞ্চায়েত উপপ্রধান। সঙ্গে ছিলেন সিভিক ভলান্টিয়াররা। এদিন দলীয় কর্মীর সঙ্গে দেখা করে নওসাদ বলেন, ‘এটাই কি ডায়মন্ড হারবার মডেল। যেখানে বিরোধী দলের সভায় গেলে মানুষকে খুনের হুমকি দেওয়া হয়। পুলিশ সব জানে। কিন্তু তারা নিষ্ক্রিয়। এই পুলিশ যদি মনে করে অভিষেক বন্দ্যোপাধ্যায় তাদের বাঁচাবে তাহলে ভুল করছে। মনে রাখা উচিত যে ওদের ৬০ বছর বয়স পর্যন্ত চাকরি করতে হবে।’

বলে রাখি, গত বুধবার ডায়মন্ড হারবার কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে লড়ার ইচ্ছাপ্রকাশ করেন নওসাদ। এই ঘোষণার পরই তাঁকে কার্যত সমর্থন ঘোষণা করেছে বাম ও কংগ্রেস। নওসাদকে নিয়ে সুর নরম বিজেপিরও। ওদিকে নওসাদের দাবি, ডায়মন্ড হারবার থেকে লড়ার সিদ্ধান্ত প্রত্যাহারের জন্য তাঁর পরিবারকে হুমকি দিচ্ছে তৃণমূল।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী? শ্রবণা নক্ষত্রে শুক্রর প্রবেশ, এই ৪ রাশির মানুষ হবেন ধনী ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট উইকেটের সেঞ্চুরি অশ্বিনের, এই নজির ভারতের আর কারও নেই রঞ্জি ম্যাচ না খেলার জন্য ইশান,শ্রেয়সের কেন্দ্রীয় চুক্তি বাতিল হতে পারে- রিপোর্ট আটকে ৭ লাখ খোরপোশের মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.