বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘প্রথম কামড়েই…’! খপাত করে ধরেই নুসরত জাহান গোটাটা পুরে দিলেন মুখে, দেখুন ছবি

Nusrat Jahan: ‘প্রথম কামড়েই…’! খপাত করে ধরেই নুসরত জাহান গোটাটা পুরে দিলেন মুখে, দেখুন ছবি

কী মুখে পুরলেন নুসরত জাহান?

নুসরত জাহানের ফোটো দেখে চোখ কপালে নেট-নাগরিকদের। লোকসভা ভোটে নাম না থাকায়, রাজনীতি থেকে দূরেই রয়েছেন তিনি। প্লেট ভরে কীসে কামড় দিলেন অভিনেত্রী?

লোকসভা ভোটের প্রাক্কালে ঘোষিত প্রার্থী তালিকায় নাম না থাকায় রাজনীতির মঞ্চ থেকে নিজেকে একেবারে দূরে সরিয়ে রেখেছেন নুসরত জাহান। কদিন আগেই ঘুরে এলেন তিনি থাইল্যান্ড থেকে। সেখান থেকে একাধিক ছবি-ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন তিনি সোশ্যালে। তবে এবার দেখা গেল, ডায়েট ভুলে নুসরতের মন এখন অন্য কিছুতে।

খপাত করে বসিয়েছেন কামড় নুসরত জাহান! ভাবছেন কীসে? ফলের রাজা আমে… গরমের সময়ের সবচেয়ে জনপ্রিয় ফল এটি। দেখা গেল, এক থালা আম কাটা রয়েছে নুসরতের প্লেটে। পরে আছেন একটি ওভারসাইজড শার্ট। ক্যাপশনে নুসরত লিখলেন, ‘লাভ অ্যাট ফার্স্ট বাইট #ম্যাঙ্গোএডিশন। আপনি কতটা পছন্দ করেন আম?’

আরও পড়ুন: জন্মদিনে দোলনায় ঝুলে কাঞ্চন, গায়ে এলিয়ে শ্রীময়ী! পুরনো ছবি উস্কে দিল সম্পর্কের বয়স

নুসরতকে শেষ দেখা গিয়েছে জাজমেন্টাল ছবিতে। যেখানে তাঁর বিপরীতে ছিলেন যশ। হোম প্রোডাকশন থেকে তৈরি করা হয়েছিল জাজমেন্টাল। যদিও সেভাবে ভালো ব্যবসা করতে পারেনি ছবিখানা। 

এরকমই এক ছবির সেটেই শোনা যায় শুরু হয়েছিল যশ-নুসরতের প্রেম। ছবির নাম এসওএস কলকাতা। যদিও তা নিয়ে মুখ খোলেননি কেউ। টলিউডের এই দম্পতি বরাবরই পছন্দ করেন ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতে। এমনকী, নিজেদের ছেলে ঈশানেরও মুখ দেখাননি এখনও। তবে বাজারে যশরত জুটির ক্রেজ আলাদাই। 

আরও পড়ুন: ‘ওটুকু সময় বাড়িতে একা…’! ডোনা নাচতে গেলে কী করে সৌরভ, জবাব অবাক করেছিল ঋতুপর্ণ ঘোষকে

২০১৮ সালে বসিরহাট কেন্দ্র থেকে লোকসভা ভোটে দাঁড়িয়েছিলেন নুসরত জাহান। জিতেও যান নির্বাচনে। তবে রাজনীতির মঞ্চে যোগ্যতা প্রমাণ করতে পারেননি। বারবার রাজনৈতিক নেতা, সাংসদ হিসেবে নুসরতের দায়িত্ব নিয়ে উঠেছে প্রশ্ন। আর এবারে তো আর পেলেন না ভোটে লড়ার টিকিটই। 

৫ বছরের রাজনৈতিক কেরিয়ারের দুর্ণীতিতেও নাম জড়িয়েছে। ডাক পেয়েছেন ইডি-র থেকে। ২০১৪ সালে পাম অ্যাভিনিউয়ের একটি সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন নুসরত জাহান বলে জানা যায়। ৪২৯ জনের কাছ থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নিয়েছিল ৩ বিএইচকে ফ্ল্যাট দেওয়ার নাম করে। কিন্তু ৯ বছর পেরিয়ে গেলেও কেউ ফ্ল্যাট হাতে পায়নি। না হাতে পেয়েছে টাকা। এরপর বিজেপির শঙ্কুদেব পাণ্ডা প্রতারণার শিকার হওয়া বৃদ্ধদের নিয়ে ইডি দফতরে গিয়ে নালিশ জানিয়ে এসেছিলেন। যার ফলে ইডি ডেকে জেরাও করেন অভিনেত্রীকে। 

নুসরত সেই কোম্পানি থেকে টাকা তোলার কথা মেনে নেন। তবে সেই টাকা তিনি লোন হিসেবে নিয়েছিলেন বলে জানান। এমনকী, টাকা ফেরত দিয়েছেন, সেই নথিও তাঁর হাতে রয়েছে বলে জানান মিডিয়াকে। 

বায়োস্কোপ খবর

Latest News

কসবার অ্যাক্রোপলিস শপিং মলে আগুন, ধোঁয়ায় ছেয়ে গেল এলাকা অম্বলের ভয়ে খান না? শ্বাসকষ্ট তো হবেই না, সরষে খেলে আর কী কী উপকার হবে জেনে নিন হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ১৫ জুন সূর্যের মিথুনে প্রবেশ, ৪ রাশির কেরিয়ারে আসবে রদ বদল, পাবে ঋণ থেকে মুক্তি প্রয়োজনে মেলে না সহযোগিতা, শিল্পপতিদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে উষ্মা প্রকাশ মমতার আদিত্য রায় কাপুরের সঙ্গে ব্রেকআপ, ফের প্রাক্তন কার্তিকের ছবির প্রিমিয়ারে অনন্যা 'দলে দুষ্টু কুকুর রাখব না...', বিস্ফোরক বাঁকুড়ার তৃণমূল সাংসদ পরিকাঠামোগত ঘাটতি বাংলার সাত সহ দেশের বহু মেডিক্যাল কলেজে, জরিমানা করল NMC প্রভাবশালী বিধায়ককে দামি গাড়ি উপহার দিয়েছিল শাহজাহান, আদালতে জানাল ED ‘‌রাজ্যপালের এখানে থাকার প্রয়োজন কী?’‌ প্রশ্ন তুলে দিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.