বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টিটাগড়ে ক্লাস চলাকালীন স্কুলের ছাদে ফাটল বোমা
বিস্ফোরণের খবরে স্কুলের সামনে ভিড় জমিয়েছেন স্থানীয়রা। 

টিটাগড়ে ক্লাস চলাকালীন স্কুলের ছাদে ফাটল বোমা

  • স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন, বেলা ১১.৪৫ মিনিট নাগাদ তখন স্কুলে দ্বিতীয় ক্লাস চলছিল। হঠাৎ বিকট শব্দে কেঁপে ওঠে স্কুলবাড়ি। প্রথমে ভেবেছিলাম বাইরে বোমা পড়েছে। কিন্তু বেরিয়ে দেখি ধোঁয়া উঠছে স্কুলের ছাদ থেকে। স্কুলের ছাদ বন্ধই থাকে।

টিটাগড়ে ক্লাস চলাকালীন সরকারি স্কুলের ছাদে বিস্ফোরণ। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। শনিবার বেলা ১১.৪৫ মিনিট নাগাদ এই বিস্ফোরণ হয়। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। কী করে স্কুলের ছাদে বোমা এল তা খতিয়ে দেখা হচ্ছে।

স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন, বেলা ১১.৪৫ মিনিট নাগাদ তখন স্কুলে দ্বিতীয় ক্লাস চলছিল। হঠাৎ বিকট শব্দে কেঁপে ওঠে স্কুলবাড়ি। প্রথমে ভেবেছিলাম বাইরে বোমা পড়েছে। কিন্তু বেরিয়ে দেখি ধোঁয়া উঠছে স্কুলের ছাদ থেকে। স্কুলের ছাদ বন্ধই থাকে। তালা খুলে সেখানে এসে দেখি সিঁড়ির সামনে বোমা পড়ার দাগ। তার চারদিকে ছড়িয়ে রয়েছে স্প্লিন্টার। এর পর খবর দেওয়া হয় পুলিশে।

কোচিং টিমের নাম ঘোষণা করল MI Emirates, শেন বন্ড হলেন হেড কোচ,পার্থিব ব্যাটিং কোচ

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন টিটাগড় থানার পুলিশকর্মীরা। ঘটনাস্থল থেকে বোমার স্প্লিন্টার উদ্ধার করেন তাঁরা। বোমা সেখানে আগে থেকেই মজুত করা ছিল, না কেউ বোমা বাইরে থেকে ছুড়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

স্কুল চলাচালীন এই ঘটনায় ছাত্র ও শিক্ষকদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয়দের দাবি, টিটাগড় দুষ্কৃতীদের স্বর্গরাজ্য হয়ে উঠেছে। এলাকাবাসীকে নিরাপত্তা দিতে ব্যর্থ পুলিশ। বারবার বলেও এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম কমেনি। এই ঘটনার খবর পেয়ে স্কুলের সামনে ভিড় করেন অভিভাবকরা।

 

বন্ধ করুন