বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Attack on police in Barasat: বচসার জেরে মহিলা কনস্টবলের মাথায় বটির কোপ, গ্রেফতার সাইকেল আরোহী তরুণী

Attack on police in Barasat: বচসার জেরে মহিলা কনস্টবলের মাথায় বটির কোপ, গ্রেফতার সাইকেল আরোহী তরুণী

আক্রান্ত মহিলা পুলিশ কনস্টেবল।

অভিযুক্ত সাইকেল আরোহী তরণীর নাম সোনামণি মজুমদার। গতকাল দুপুরে তিনি রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। সেই সময় আচমকাই একটি গাড়ি তার সামনাসামনি চলে আসে। তবে গাড়িটির গতি কমিয়ে দেওয়ায় দুর্ঘটনা ঘটেনি। তারপরেও সাইকেল আরোহী ওই গাড়ি যাত্রীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে।

বচসার জেরে পুলিশের এক মহিলা কনস্টেবলের মাথায় ববটির কোপ বসালেন এক সাইকেল আরোহী তরুণী। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। ইতিমধ্যেই সাইকেল ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ঘটনাটি ঘটেছে বারাসত মোড়ে। আক্রান্ত মহিলা পুলিশ কনস্টেবল অষ্টমী মণ্ডল বর্তমানে সুস্থ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

বারাসত থানার পুলিশ জানিয়েছে, অভিযুক্ত সাইকেল আরোহী তরণীর নাম সোনামণি মজুমদার। গতকাল দুপুরে তিনি রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। সেই সময় আচমকাই একটি গাড়ি তার সামনাসামনি চলে আসে। তবে গাড়িটির গতি কমিয়ে দেওয়ায় দুর্ঘটনা ঘটেনি। তারপরেও সাইকেল আরোহী ওই গাড়ি যাত্রীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে। পরিস্থিতি ক্রমে উত্তপ্ত হতে শুরু করে। এর জেরে সোনামণি এক যাত্রীকে চড় মারেন বলে অভিযোগ। তাকে ঘিরেই তাদের মধ্যে ঝামেলা বাড়তে থাকে। তখন কর্তব্যরত মহিলা কনস্টেবল অষ্টমী মণ্ডল ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে থামানোর চেষ্টা করেন। সেই সময় উত্তেজিত সোনামণি মহিলা কনস্টেবলকে চড়, ঘুষি মারে বলে অভিযোগ। এরপর খবর পেয়ে সেখানে পৌঁছায় বারাসত থানার পুলিশ। সাইকেল আরোহী ওই তরুণীকে পুলিশ গাড়িতে তুলতে গেলে ঘটে বিপত্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাশেই একটি খাবারের হোটেল রয়েছে সোনামণি মজুমদারের। তাকে গাড়িতে তুলতে গেলে সেই হোটেল থেকে আচমকা একটি বটি নিয়ে এক সিভিক ভলেন্টিয়ারকে আঘাত করার চেষ্টা করে। সেই সময় সহকর্মীকে আটকাতে এগিয়ে যান পুলিশ কনস্টেবল অষ্টমী। আর কোপ এসে পড়ে তার মাথায়। ঘটনায় রক্তাক্ত অবস্থায় ওই মহিলা কনস্টেবলকে ভর্তি করা হয় হাসপাতালে। যদিও অভিযুক্ত সোনামণির দাবি, তিনি কোনও অন্যায় করেননি। তার সাইকেলের উপর গাড়ি উঠে পড়েছিল। অথচ তাকেই দোষারোপ করা হচ্ছে। তাই উত্তেজিত হয়ে তিনি এই কাজ করেছেন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর WPL 2024-এ হরমনপ্রীতদের লড়াই ফ্রি-তে দেখবেন কোথায়? কখন শুরু শাহরুখদের অনুষ্ঠান? যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের ইউটিআই-র হাত থেকে মুক্তি চান? তাহলে নিয়মিত এই মশলাটি খান 'চুরি' হয়েছে সাধের 'ঘড়ি', শরদের দলকে নয়া নির্বাচনী প্রতীক দিল নির্বাচন কমিশন চোট নাকি অন্য কিছু! কেন বুমরাহকে বিশ্রাম দেওয়া হল? রহস্য ফাঁস করলেন বিক্রম রাঠোর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.