বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আড়াই বছরের শিশুপুত্রের মৃত্যুতে মা-বাবার বিরুদ্ধে খুনের অভিযোগে সরব প্রতিবেশীরা

আড়াই বছরের শিশুপুত্রের মৃত্যুতে মা-বাবার বিরুদ্ধে খুনের অভিযোগে সরব প্রতিবেশীরা

প্রতীকি ছবি

সোমবার দমদমের শরৎ বসু রোড এলাকায় নিজের বাড়িতেই গলায় দরজার পর্দা জড়ানো অবস্থায় উদ্ধার হয় রায়ানের দেহ। প্রতিবেশীদের দাবি, শিশুটির বাবা - মায়ের মধ্যে নিয়মিত দাম্পত্যকলহ চলত।

আড়াই বছরের শিশুপুত্রের মৃত্যুতে বাবা - মায়ের বিরুদ্ধে খুনের অভিযোগ তুললেন প্রতিবেশীরা। সোমবার এই ঘটনাকে কেন্দ্র করে দক্ষিণ দমদম পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের সুভাষনগর এলাকায়। প্রতিবেশীদের দাবি, রিয়ান নামে ওই শিশুটিকে খুন করেছে তার বাবা - মা। এই নিয়ে উত্তেজনা চরমে উঠলে পুলিশ পৌঁছয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা। সঙ্গে বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করছেন আধিকারিকরা।

সোমবার দমদমের শরৎ বসু রোড এলাকায় নিজের বাড়িতেই গলায় দরজার পর্দা জড়ানো অবস্থায় উদ্ধার হয় রায়ানের দেহ। প্রতিবেশীদের দাবি, শিশুটির বাবা - মায়ের মধ্যে নিয়মিত দাম্পত্যকলহ চলত। শিশুটিকে নিয়েও বিবাদ চলত ২ জনের মধ্যে। তার জেরেই ছেলেকে খুন করেছে বাবা - মা। এই অভিযোগে বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন প্রতিবেশীরা। অবিলম্বে অভিযুক্ত দম্পতির গ্রেফতারি দাবি করেন তাঁরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নাগেরাজার থানার পুলিশ। শিশুটির দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় তারা। যদিও অভিযুক্ত দম্পতির দাবি, খেলতে খেলতে গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছে ছেলের।

 

বন্ধ করুন