বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বরাহনগরের কাউন্সিলরকে রাস্তায় ফেলে মারধর করল মদ্যপ যুবকরা, ধৃত ২

বরাহনগরের কাউন্সিলরকে রাস্তায় ফেলে মারধর করল মদ্যপ যুবকরা, ধৃত ২

কাউন্সিলরকে মারধর করার অভিযোগ। প্রতীকী ছবি।

পুরসভার কাউন্সিলর আলমবাজারের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। সেই সময় কয়েকজন মদ্যপ যুবক একটি সরকারি বাসে এক বয়স্ক যাত্রীকে মারধর করছিল। বাস থামার পর যাত্রীকে টেনে নিচে নামিয়ে মারধর করতে থাকে মদ্যপ যুবকরা। এর প্রতিবাদ করেন কাউন্সিলর। তখন ওই যুবকরা কাউন্সিলরের উপর চড়াও হয়।

কাউন্সিলরকে রাস্তায় ফেলে মারধরের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বরাহনগর পুরসভার কাউন্সিলর জয়ন্ত রায়কে মারধরের অভিযোগ উঠেছিল কয়েকজন মদ্যপ যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় নাকে গুরুতর চোট পেয়েছিলেন কাউন্সিলর। আহত অবস্থায় তাঁকে হাসপাতাল ভর্তি করা হয়। পরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কাউন্সিলর। সেই অভিযোগের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বারাকপুর আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। পুরসভার কাউন্সিলর আলমবাজারের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। সেই সময় কয়েকজন মদ্যপ যুবক একটি সরকারি বাসে এক বয়স্ক যাত্রীকে মারধর করছিল। বাস থামার পর যাত্রীকে টেনে নিচে নামিয়ে মারধর করতে থাকে মদ্যপ যুবকরা। এর প্রতিবাদ করেন কাউন্সিলর। তখন ওই যুবকরা কাউন্সিলরের উপর চড়াও হয়। তাঁকে মাটিতে ফেলে কিল, ঘুষি, লাথি মারতে থাকে। মত্ত যুবকরা তৃণমূলের কর্মী হিসেবে পরিচিত। মারধরের গোটা ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, জয়ন্ত রায় বরাহনগর পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান এবং বর্তমানে বিদ্যুৎ বিভাগের পুরপরিষদের সদস্য। কাউন্সিলরকে মারধরের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সিসিটিভি ফুটেছে দেখা গিয়েছে, কাউন্সিলর মদ্যপ যুবকদের সামলানোর চেষ্টা করছেন। তাদের ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন। সেই সময় কয়েকজন যুবক কাউন্সিলরের ওপর চড়াও হয়। তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে। ঘটনার অভিযোগ পাওয়ার পরে তদন্ত নামে বরাহনগর থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে দুজনকে শনাক্ত করে গ্রেফতার করা হয। বাকিদের খোঁজে তল্লাসি চালানো হচ্ছে। জানা গিয়েছে, অভিযুক্ত যুবকরা এলাকার বাসিন্দা। এই ঘটনার পর থেকে তিনজন পলাতক রয়েছে। তবে প্রকাশ্যে রাস্তায় কাউন্সিলরকে এভাবে মারধরের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

গুরু পূর্ণিমা আর কতক্ষণ থাকছে? পরের মাসে রাখী পূর্ণিমা ২০২৪র তিথি কবে পড়ছে? গাইনোকোলজিস্ট থেকে আম আদমি, দিদি নম্বর ওয়ানের ফাইনাল পর্বে কারা, কী বলছেন রচনা? নেতৃত্ব না পাওয়া ও বিবাহবিচ্ছেদের বিতর্ক এড়াতে ফিটনেসকেই হাতিয়ার করলেন হার্দিক শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল|

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.