বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Birbhum: পোস্ট অফিসের ১১ লক্ষ টাকা গায়েব! প্রতারণার অভিযোগে গ্রেফতার সাব পোস্ট মাস্টার

Birbhum: পোস্ট অফিসের ১১ লক্ষ টাকা গায়েব! প্রতারণার অভিযোগে গ্রেফতার সাব পোস্ট মাস্টার

গ্রেফতার সাব পোস্টমাস্টার (বাঁদিকে)। নিজস্ব ছবি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছিলেন পোস্ট অফিসেই এক কর্মী। পোস্ট অফিসের টাকা-পয়সার দায়িত্ব ছিল সুদীপ্ত মণ্ডলের উপর।

লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগ উঠল সাব পোস্ট মাস্টারের বিরুদ্ধে। এই অভিযোগে ওই সাব পোস্টমাস্টারকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত সাব পোস্টমাস্টারের নাম সুদীপ্ত মণ্ডল। তার বিরুদ্ধে ১১ লক্ষ ১৬ হাজার ৭৯ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে। তিনি বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের পোস্ট অফিসে কর্মরত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছিলেন পোস্ট অফিসেই এক কর্মী। পোস্ট অফিসের টাকা-পয়সার দায়িত্ব ছিল সুদীপ্ত মণ্ডলের উপর। অভিযোগ, তিনি পোস্ট অফিসের লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছেন। সেই অভিযোগ পেয়ে পোস্ট অফিস পরিদর্শনে যান সিউড়ি সাব ডিভিশনের অ্যাসিস্ট্যান্ট সুপারিনটেনডেন্ট অফ পোস্টঅফিস সুদীপ্ত রক্ষিত। সেখানে গিয়ে দেখতে পান প্রায় ১১ লক্ষ টাকার কোনও হিসেব নেই। এরপর টাকা কোথায় আছে অ্যাসিস্ট্যান্ট সুপারিনটেনডেন্ট অফ পোস্ট তা জানতে চাইলে সদুত্তর দিতে পারেননি সাব পোস্ট মাস্টার। তারপরে সাব পোস্ট মাস্টারের বিরুদ্ধে সদাইপুর থানায় অভিযোগ জানানো হয়। তার ভিত্তিতে আজ সুদীপ্ত মণ্ডলকে গ্রেফতার করে পুলিশ।

তাঁকে গ্রেফতার করার পর আজ রবিবার বিশেষ আদালতে তোলা হয়। তার সাত দিনের পুলিশি হেফাজত চাওয়া হয়। যদিও আদালত সমস্ত দিক বিচার বিবেচনা করে চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়। এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে পুনরায় আগামী ২৬ মে আদালতে পেশ করা হবে। অভিযুক্ত সাব পোস্ট মাস্টারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪১৯ এবং ৪২০ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। তার ভিত্তিতে তদন্ত চলছে। ওই পরিমাণ টাকা তিনি কোথায় রেখেছেন তা জানার চেষ্টা করছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে? বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.