বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডাকাতির আগেই গ্রেফতার তিন দুষ্কৃতী, আগ্নেয়াস্ত্র-সহ উদ্ধার ডাকাতির সরঞ্জাম

ডাকাতির আগেই গ্রেফতার তিন দুষ্কৃতী, আগ্নেয়াস্ত্র-সহ উদ্ধার ডাকাতির সরঞ্জাম

গ্রেফতারের পর ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে। নিজস্ব ছবি।

গতকাল রাতে নারায়ণপুর থানার গোপালপুর এলাকার একটি মাঠে বেশ কয়েকজন দুষ্কৃতী ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়।

ডাকাতি করার আগেই তিন দুষ্কৃতীকে ধরে ফেলল পুলিশ। বৃহস্পতিবার রাতে বিধাননগর কমিশনারেটের অন্তর্গত নারায়ণপুর থানার পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম রশিদ সাপুই, আনোয়ার আলি মন্ডল এবং ইমতিয়াজ আলি। তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ চুরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে ডাকাতি করার উদ্দেশ্যেই তারা এলাকার একটি মাঠে জড়ো হয়েছিল।

পুলিশ সূত্রের খবর, গতকাল রাতে নারায়ণপুর থানার গোপালপুর এলাকার একটি মাঠে বেশ কয়েকজন দুষ্কৃতী ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়। সেই খবর পৌঁছয় নারায়ণপুর থানার পুলিশের কাছে। খবর পাওয়া মাত্রই থানার টহলরত গাড়ি ওই এলাকার কাছে পৌঁছয়। পুলিশ দেখেই প্রথমে বেশ কয়েকজন সেখান থেকে পালাতে শুরু করে। তাতেই সন্দেহ বাড়ে পুলিশের। ঘটনায় পুলিশও তাদের পিছু ধাওয়া করে প্রথমে তিনজনকে আটক করে। আটক করার পর তল্লাশি চালাতেই তাদের কাছ থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড গুলি।

এর পাশাপাশি তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জামও উদ্ধার করেছে পুলিশ। এই সব আগ্নেয়াস্ত্র এবং সামগ্রী উদ্ধার হওয়ার পরেই তাদের গ্রেফতার করে পুলিশ। ধৃত তিন জনকে আজ বারাকপুর আদালতে তোলার কথা রয়েছে। সেক্ষেত্রে ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে চেয়ে আবেদন জানাতে পারে পুলিশ। তাদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা? পাশাপাশি তারা এই আগ্নেয়াস্ত্র কোথায় পেল এবং তাদের আরও কী উদ্দেশ্য ছিল তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বন্ধ করুন