HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suicide: ছেলের বিয়ে দেওয়ার পরেই দেনার দায়ে আত্মঘাতী ফুচকা বিক্রেতা, উদ্ধার দেহ

Suicide: ছেলের বিয়ে দেওয়ার পরেই দেনার দায়ে আত্মঘাতী ফুচকা বিক্রেতা, উদ্ধার দেহ

মৃত ফুচকা বিক্রেতার নাম চন্ডী হালদার (৫০)। বাড়ির পাশের একটি লিচু বাগানে তিনি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে জানা গিয়েছে। পারিবারিক সূত্রের খবর, মাস চারেক আগে তিনি ধুমধাম করে ছেলের বিয়ে দিয়েছিলেন। তাতে কয়েক লক্ষ টাকা খরচ হয়েছিল। এর জন্য তিনি বেশ কয়েকজনের কাছ থেকে ধার দেনাও করেছিলেন। 

আত্মঘাতী ফুচকা বিক্রেতা। (প্রতীকী ছবি)

ঘটা করে বিয়ে দিয়েছিলেন ছেলের। তাতেই দেনার দায়ে জর্জরিত হয়ে গিয়েছিলেন ফুচকা বিক্রেতা। শেষ পর্যন্ত মানসিক অবসাদে বেছে নিলেন আত্মহত্যার পথ। এমন মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার ধুসরীপাড়া কলোনি এলাকায়। রবিবার সকালে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত প্রশ্ন করেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 

আরও পড়ুন: TMC কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, সুইসাইড নোটে মিলল BJP কর্মীর নাম

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ফুচকা বিক্রেতার নাম চন্ডী হালদার (৫০)। বাড়ির পাশের একটি লিচু বাগানে তিনি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে জানা গিয়েছে। পারিবারিক সূত্রের খবর, মাস চারেক আগে তিনি ধুমধাম করে ছেলের বিয়ে দিয়েছিলেন। তাতে কয়েক লক্ষ টাকা খরচ হয়েছিল। এর জন্য তিনি বেশ কয়েকজনের কাছ থেকে ধার দেনাও করেছিলেন। সেই বাবদ কয়েক হাজার টাকা দেনা হয়ে যায় ফুচকা বিক্রেতার। কিন্তু সেই টাকা তিনি পরিশোধ করতে পারছিলেন না। যার ফলে পাওনাদারদের চাপ তার ওপর বাড়তেই থাকে। ক্রমশই দেনার চাপ বাড়তে থাকায় স্বামী স্ত্রীর মধ্যে নিত্য কলহ লেগেই থাকতো। এ নিয়ে পারিবারিক অশান্তি তার ওপর পাওনাদারদের চাপে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি।

জানা গিয়েছে, রবিবার ভোর রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা হয়। এরপরে রেগে ফারাক্কায় মায়ের বাড়িতে চলে যান চন্ডীবাবুর স্ত্রী। শেষে বাড়ির পাশের একটি লিচু বাগানে গলায় ধুতি জড়িয়ে আত্মঘাতী হন ওই ফুচকা বিক্রেতা। এদিকে, বিষয়টি জানাজানি হতেই দ্রুত গতিতে খবর ছড়িয়ে পড়ে এলাকায়। মৃতদেহ উদ্ধারকে ঘিরে সেখানে ভিড় জমে স্থানীয় বাসিন্দাদের। খবর দেওয়া হয় পুলিশকে। পরে পুলিশে এসে চন্ডী বাবুর ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পরিবারের দাবি, দেনার দায়েই আত্মঘাতী হয়েছেন ওই ফুচকা বিক্রিয়া।  

অন্যদিকে, দিন তিনেক আগেই মুর্শিদাবাদের সাগরদিঘির বানিয়াপাড়া গ্রামে এক তেলে ভাজা বিক্রেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওই তেলেভাজা বিক্রেতার নাম মানিক মণ্ডল।  ঘটনা তিন দিন আগে তিনি বাড়ি থেকে দোকানে গিয়েছিলেন। এরপর পরিবারের সদস্যরা জানতে পারেন তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। যদিও এই ঘটনায় খুনের অভিযোগ তোলেন পরিবারের সদস্যরা। তাঁদের অভিযোগ কেউ বা কারা তাঁকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। 

বাংলার মুখ খবর

Latest News

Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ইউটিউব থেকে আয় লাখখানেক! তাও BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ, জবাব বং গাই-এর কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.