বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জলে পাশাপাশি ভাসছে অজগর সাপ ও যুবকের নিথর দেহ! চরম চাঞ্চল্য বীরভূমে
ভাসমান মৃত অজগর সাপের পাশেই মৃত যুবকের নিথর দেহ 
ভাসমান মৃত অজগর সাপের পাশেই মৃত যুবকের নিথর দেহ 

জলে পাশাপাশি ভাসছে অজগর সাপ ও যুবকের নিথর দেহ! চরম চাঞ্চল্য বীরভূমে

  • জলে ভাসছে এক যুবকের মৃত দেহ। সঙ্গে ভাসছে একটি মৃত অজগর সাপও। হাড় হিম করা এই দৃশ্য দেখা গেল সিউড়ির তিলপাড়া জলাধারে।

জলে ভাসছে মানুষের মৃত দেহ। সঙ্গে ভাসছে একটি মৃত অজগর সাপও। হাড় হিম করা এই দৃশ্য দেখা গেল সিউড়ির তিলপাড়া জলাধারে। আজকে সকালের এই ঘটনায় উদ্ধার হওয়া মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। একটি কালো রঙের টিশার্ট পরেছিল যুবকটি। পাশেই অজগর সাপের দেহটি যুবকের শরীরের সঙ্গে লেগেছিল।

দেহ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন মহম্মদবাজার থানার পুলিশ ও সিভিল ডিফেন্সের কর্মীরা। শনিবার রাতে ভআসমান মৃতদেহটি নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। তারপরই মৃতদেহর খবর দেওয়া হয় পুলিশকে। পরে রবিবার সকালে সিভিল ডিফেন্সের কর্মীদের সঙ্গে নিয়ে এসে পুলিশ মৃতদেহটি জলের থেকে উদ্ধার করে।

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয় সিউড়ি সদর হাসপাতালে। মৃত যুবক আত্মহত্যা করেছে নাকি এটা খুন নাকি সাপের হামলায় মৃত্যু, তা স্পষ্ট নয় এখনই। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

এদিকে মৃত ব্যক্তির নাম পরিচয় জানতে খোঁজ চালাচ্ছে পুলিশ। এদিকে সেই মৃত যুবকের পাশে ভাসমান অবস্থায় থাকা মৃত অজগর সাপের কারণে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মহম্মদবাজার ব্লকের অন্তর্গত খয়রাকুড়ি গ্রামের বাসিন্দারা ঘটনাস্থলে ভিড় জমান সকালে।

বন্ধ করুন