বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজু সাহানিকে ৫ দিনের CBI হেফাজতে পাঠাল আসানসোল আদালত
সিবিআই হেফাজতে রাজু সাহানি

রাজু সাহানিকে ৫ দিনের CBI হেফাজতে পাঠাল আসানসোল আদালত

  • শনিবার দুপুরে আসানসোল আদালতে সিবিআইয়ের তরফে সওয়াল করে বলা হয়, রাজু সাহানির বাড়ি থেকে প্রচুর টাকা ও লাইসেন্সহীন বন্দুক পাওয়া গিয়েছে। পাওয়া গিয়েছে প্রচুর সম্পত্তির নথি। বর্ধমান সন্মার্গ নামে একটি চিটফান্ড সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন রাজু।

চিটফান্ডকাণ্ডে গ্রেফতার হালিশহর পুরসভার তৃণমূলি চেয়ারম্যান রাজু সাহানিকে ৫ দিনের জন্য সিবিআই হেফাজতে পাঠাল আসানসোল আদালত। শনিবার সিবিআইয়ের তরফে রাজুর ৭ দিনের হেফাজত চাওয়া হয়। কিন্তু ৫ দিনের হেফাজত মঞ্জুর করেন বিচারক।

শনিবার দুপুরে আসানসোল আদালতে সিবিআইয়ের তরফে সওয়াল করে বলা হয়, রাজু সাহানির বাড়ি থেকে প্রচুর টাকা ও লাইসেন্সহীন বন্দুক পাওয়া গিয়েছে। পাওয়া গিয়েছে প্রচুর সম্পত্তির নথি। বর্ধমান সন্মার্গ নামে একটি চিটফান্ড সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন রাজু। সেই সংস্থা বাজার থেকে কোটি কোটি টাকা তুলে মানুষকে প্রতারিত করেছে। তাদের বিরুদ্ধে কুলটি থানায় অভিযোগ রয়েছে। ওই সংস্থাকে প্রতারণা করার ছাড়পত্রের বিনিময়ে মোটা টাকা প্রোটেকশন মানি নিয়েছিলেন রাজু সাহানি।

অর্জুনের MP তহবিলের টাকায় জগদ্দলে কোনও কাজ হবে না, পঞ্চায়েত প্রধানকে হুমকি MLA-র

পালটা রাজুর আইনজীবী বলেন, তাঁর মক্কেল নির্দোষ। বহু বছর ধরে ব্যবসা করছেন তিনি ও তাঁর পরিবার। ফলে তাদের বাড়িতে টাকা রাখার দরকার হতেই পারে। কেউ বাড়িতে সর্বোচ্চ কত টাকা রাখতে পারবে তার কোনও সীমা আইনে উল্লেখ করা নেই। তাঁর দাবি, রাজু সাহানি একজন সম্মানীয় ব্যক্তি। তিনি একটি পুরসভার পুরপ্রধান। তিনি পালিয়ে যাবেন না। ফলে তাঁকে জামিন দেওয়া হোক। দুপক্ষের বক্তব্য শুনে রাজু সাহানিকে ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেন CJM.

 

বন্ধ করুন