বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টাকা ফেরতের চাপ ক্রমেই বাড়ছিল, তৃণমূল শিক্ষা সেলের সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার
প্রতীকি ছবি

টাকা ফেরতের চাপ ক্রমেই বাড়ছিল, তৃণমূল শিক্ষা সেলের সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার

  • সাগরের রুদ্রনগরের বাসিন্দা হারাধনবাবু বিন্দপুর প্রাথমিক স্কুলের শিক্ষকতা করতেন। বৃহস্পতিবার সকালে মাছ ধরতে গিয়ে বাড়ির কাছে জঙ্গলে গাছ থেকে হারাধনবাবুর দেহ ঝুলতে দেখেন স্থানীয়রা।

চাকরি দেওয়ার জন্য বেকারদের কাছ থেকে নিয়েছিলেন টাকা। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকেই সেই টাকা ফেরতের জন্য চাপ দিতে থাকেন স্থানীয়রা। চাপের মুখে অবশেষে আত্মঘাতী হলেন তৃণমূলের শিক্ষা সেলের ব্লক সভাপতি। গাছ থেকে উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। বৃহস্পতিবার সাগরের ঘটনা।

মৃত প্রাথমিক শিক্ষকের নাম হারাধন দাস। সাগরের রুদ্রনগরের বাসিন্দা হারাধনবাবু বিন্দপুর প্রাথমিক স্কুলের শিক্ষকতা করতেন। বৃহস্পতিবার সকালে মাছ ধরতে গিয়ে বাড়ির কাছে জঙ্গলে গাছ থেকে হারাধনবাবুর দেহ ঝুলতে দেখেন স্থানীয়রা। সাগর থানার পুলিশকর্মীরা গিয়ে দেহটি নামান। কাকদ্বীপে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অনুব্রতর ভোলে ব্যোম রাইস মিলের ভিতরে নিরাপত্তারক্ষীকে পিটিয়ে খুনের অভিযোগ

স্থানীয়রা জানাচ্ছেন, শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্ত বেগ পেতেই বিপাকে পড়েন সাগর তৃণমূল শিক্ষা সেলের সভাপতি হারাধন দাস। প্রথমে আদালতের নির্দেশে চাকরি যায় তাঁর শ্যালকের। তার পর পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হতে পরিস্থিতি চরমে পৌঁছয়। লোকে বাড়ি বয়ে গিয়ে চাকরির জন্য জমা দেওয়া টাকা ফেরত চাইতে থাকে। এই নিয়ে গত কয়েক মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এমনকী দলের লোকেদের সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন।

তবে পরিবারের তরফে এবিষয়ে এখনো কোনও মন্তব্য করা হয়নি। উদ্ধার হয়নি কোনও সুইসাইড নোট। মুখে কুলুপ তৃণমূলেরও। তদন্ত করছে পুলিশ।

 

 

বন্ধ করুন