বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসানসোল আদালতে সায়গলের বিরুদ্ধে চার্জশিট দিল CBI
ধৃত সায়গল হোসেন। ফাইল ছবি

আসানসোল আদালতে সায়গলের বিরুদ্ধে চার্জশিট দিল CBI

  • গরুপাচার কাণ্ডে যুক্ত অভিযোগে গত ১০ জুন সায়গল হোসেনকে গ্রেফতার করে সিবিআই। এর পর তাঁর একাধিক ঠিকানা থেকে নগদ ও সম্পত্তি মিলিয়ে প্রায় ১০০ কোটি টাকার সম্পদ উদ্ধার হয়েছে বলে খবর।

গ্রেফতারির ৬০তম দিনে গরুপাচারকাণ্ডে অভিযুক্ত অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের বিরুদ্ধে চার্জশিট পেশ করল সিবিআই। সোমবার আসানসোলের বিশেষ সিবিআই আদালতে সাপ্লিমেন্টরি চার্জশিটে সায়গল হোসেন ছাড়াও নাম রয়েছে বিকাশ মিশ্র ও মহম্মদ লতিফের।

গরুপাচার কাণ্ডে যুক্ত অভিযোগে গত ১০ জুন সায়গল হোসেনকে গ্রেফতার করে সিবিআই। এর পর তাঁর একাধিক ঠিকানা থেকে নগদ ও সম্পত্তি মিলিয়ে প্রায় ১০০ কোটি টাকার সম্পদ উদ্ধার হয়েছে বলে খবর। পেশায় রাজ্য পুলিশের কন্সটেবল এই বিপুল অর্থ কোথা থেকে পেলেন তা জানতে এখনও তদন্ত চলছে। তারই মধ্যে সায়গলের বিরুদ্ধে চার্জশিট দিল সিবিআই। সোমবার সায়গলের বিরুদ্ধে আসানসোল আদালতে চার্জশিট জমা দেয় সিবিআই। আইনজ্ঞদের মতে এর ফলে তাঁর জামিন পাওয়া আরও কঠিন হয়ে গেল। চার্জশিটে আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তিসহ একাধিক অভিযোগ আনা হয়েছে।

কোমরে, পায়ে ব্যাথা, তবু জেল হাসপাতালে যেতে নারাজ পার্থ চট্টোপাধ্যায়

ওদিকে সায়গলের কাছ থেকে পাওয়া তথ্যকে হাতিয়ার করে জেরার জন্য সোমবার অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে তলব করেছিল সিবিআই। কিন্তু অনুব্রত সেই তলব এড়িয়ে ফের SSKM-এ গিয়েছেন। সেখানে আজ তাঁকে চিকিৎসকরা ভর্তি নেন কি না তা নিয়ে নানা রকম জল্পনা চলছে।

 

বন্ধ করুন