বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Srikanta Mahato: মোবাইল নিয়ে প্রবেশ নিষেধ, কেস খেয়ে বাড়ির সামনে নোটিশ সাঁটালেন শ্রীকান্ত মাহাতো

Srikanta Mahato: মোবাইল নিয়ে প্রবেশ নিষেধ, কেস খেয়ে বাড়ির সামনে নোটিশ সাঁটালেন শ্রীকান্ত মাহাতো

ক্রেতা সুরক্ষা প্রতিমন্ত্রী শ্রীকান্ত মাহাতো। ফাইল ছবি

গত শুক্রবার শালবনিতে নিজের বিধানসভা কেন্দ্রে এক ঘরোয়া বৈঠকে দলীয় নেতৃত্বের একাংশ লুটেপুে খাচ্ছে বলে মন্তব্য করেন শ্রীকান্তবাবু। তাঁকে বলতে শোনা যায়, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায় থেকে সুব্রত বক্সি, তারা বুঝতে চায়নি। খারাপ লোকদের তারা ভালো লোক বলছে।

ঘরোয়া সভায় তাঁর বক্তব্যের ভিডিয়ো ভাইরাল হয়ে ব্যাপক কেস খেয়েছেন রাজ্যের মন্ত্রী শ্রীকান্ত মাহাতো। দলের তরফে শো কজের মুখে পড়তে হয়েছে তাঁকে। পরিস্থিতি সামাল দিতে পত্রপাঠ ক্ষমা চেয়ে নিয়েছেন রাজ্যের ক্রেতা সুরক্ষা প্রতিমন্ত্রী। সেই আতঙ্কে এবার বাড়িতে মোবাইল ফোনের প্রবেশ নিষিদ্ধ করলেন তিনি। শালবনিতে তাঁর বাড়ির ফটকে সাঁটা হল নোটিশ। তাঁর বাড়ির সামনে নোটিশ সাঁটানোর খবর তিনি নিজেই জানেন না বলে দাবি শ্রীকান্তবাবুর।

মঙ্গলবার সকালে শালবনিতে শ্রীকান্তবাবুর বাড়ির দরজায় নোটিশ সাঁটানো হয়। তাতে লেখা, ‘মোবাইল নিয়ে প্রবেশ নিষেধ।’ এর পরই তাঁকে কটাক্ষ করতে শুরু করেছে বিরোধীরা। বিজেপির প্রশ্ন, এভাবে কি সত্য চেপে রাখা যায়? যদিও তাঁর বাড়ির সামনে এরকম কোনও নোটিশ লাগানো হয়েছে বলে তাঁর জানা নেই বলে দাবি করেছেন শ্রীকান্তবাবু। তিনি বলেন, ‘আমি তো কলকাতায় রয়েছি। কে কী ভাবে নোটিশ লাগিয়েছে জানি না। খবর নিয়ে বলতে পারব।’

নিউ টাউনে খোঁজ পাওয়া গেল প্রসন্নর আরও এক ফ্ল্যাটের, তল্লাশিতে CBI

গত শুক্রবার শালবনিতে নিজের বিধানসভা কেন্দ্রে এক ঘরোয়া বৈঠকে দলীয় নেতৃত্বের একাংশ লুটেপুে খাচ্ছে বলে মন্তব্য করেন শ্রীকান্তবাবু। তাঁকে বলতে শোনা যায়, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায় থেকে সুব্রত বক্সি, তারা বুঝতে চায়নি। খারাপ লোকদের তারা ভালো লোক বলছে। খারাপ লোককে তো খারাপ লোক বলতে হবে। আর ভালো লোককে ভালো লোক বলতে হবে। জুন মালিয়া, সায়নী, সায়ন্তিকা, মিমি, নুসরত, যারা লুটেপুটে খাচ্ছে এরা যদি সম্পদ হয় তাহলে তো পার্টি করা যাবে না। ওই ক্যাবিনেটে সবাই চোর। লোকে বলছে তো। চোরেদের কথা শুনবে পার্টি, তাই না? আমরা এখানে বসে থাকব আর দিল্লি, বোম্বাই, চেন্নাই, কলকাতার লোক টাকা করবে। এরকম চললে তো পার্টি ছেড়ে দিতে হবে। নইলে সামাজিক আন্দোলন করতে হবে’।

সেই ভিডিয়ো পৌঁছয় তৃণমূলের শীর্ষ নেতৃত্বের কাছে। শীর্ষ নেতৃত্বের নির্দেশে গত রবিবার শ্রীকান্ত মাহাতোকে শো কজ করে জেলা নেতৃত্ব। সঙ্গে সঙ্গে লিখিত ভাবে ক্ষমা চেয়ে বিষয়টি সামলান তিনি। কিন্তু তার পর থেকে মোবাইল ফোনের ক্যামেরা দেখলে যে মন্ত্রীমশাইয়ের বুক দুরু দুরু করছে তা বিলক্ষণ বোঝা গেল তাঁর বাড়ির সামনে লাগানো নোটিশে।

কিন্তু কে ভাইরাল করল তাঁর ভিডিয়ো। মন্ত্রী বলেন, কত লোক থাকে বৈঠকে। সবাই তো আর ঘনিষ্ঠ নয়। অনেক গদ্দারও আছে। তাদেরই একজন এই কাজ করেছে।

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.