বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্লাস চলাকালীন বিকট শব্দ, মন্দিরবাজারে বজ্রপাতে আহত শিক্ষিকা, পড়ুয়ারা

ক্লাস চলাকালীন বিকট শব্দ, মন্দিরবাজারে বজ্রপাতে আহত শিক্ষিকা, পড়ুয়ারা

ভয়াবহ বজ্রপাতে আহত অঙ্গনওয়াড়ি কেন্দ্রের শিক্ষিকা ও ছাত্রছাত্রীরা। প্রতীকী ছবি

স্থানীয় সূত্রে খবর, একজন শিশু আহত হয়েছে। তার শরীরের কিছুটা অংশ পুড়ে গিয়েছে। মিতা চক্রবর্তী নামে এক শিক্ষিকাও অসুস্থ হয়ে পড়েছে। মন্দিরবাজারের বিধায়ক জয়দেব হালদার ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান।

ক্লাস চলছিল অঙ্গনওয়াড়ি শিক্ষাকেন্দ্রে। আচমকাই আলোর ঝলকানি।বিকট শব্দ। স্থানীয় সূত্রে খবর বৃহস্পতিবার দুপুরে বৃষ্টি হচ্ছিল। আচমকাই বিকট শব্দে অনেকেই চমকে যান। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের বংশীধরপুর হালদারপাড়া অঙ্গনওয়াড়ি স্কুলে বজ্রপাত। এর জেরে শিক্ষিকা ও ছাত্রছাত্রী মিলিয়ে ১৭জন জখম হয়েছেন। আহতদের নায়ারহাট ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এদিকে এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। বজ্রপাতের তীব্রতা এতটাই ছিল যে স্কুলের প্লাস্টারও ভেঙে পড়ে যায়।

বাসিন্দাদের মতে, আকাশ কালো করে মেঘ করে এসেছিল। মাঝেমধ্যে বিদ্যুতের ঝলকানিও হচ্ছিল। তার মধ্যে আকাশের বুক চিরে সশব্দে বজ্রপাত। তাতেই হালদারপাড়ার আইসিডিএস সেন্টারে অসুস্থ হয়ে পড়ে ছাত্রছাত্রীরা। এক শিক্ষিকাও অসুস্থ হয়ে পড়েন। পড়ুয়ারা আতঙ্কে চিৎকার শুরু করে দেয়। তাদের সকলকেই স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়। 

 স্থানীয় সূত্রে খবর, একজন শিশু আহত হয়েছে। তার শরীরের কিছুটা অংশ পুড়ে গিয়েছে। মিতা চক্রবর্তী নামে এক শিক্ষিকাও অসুস্থ হয়ে পড়েছে। মন্দিরবাজারের বিধায়ক জয়দেব হালদার ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান। তিনি বলেন, ভাগ্য ভালো বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি। স্কুলের যা ক্ষয়ক্ষতি হয়েছে তা সারিয়ে দেওয়া হবে। প্রায় সকলকেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হচ্ছে। 

 

 

বাংলার মুখ খবর

Latest News

ওর অপেক্ষায়… বৃষ্টিভেজা দুপুরে শিফন শাড়িতে সৌমিতৃষাকে দেখে দোলা লাগল পুরুষ মনে! বুদ্ধপূর্ণিমা কবে থেকে পড়ছে? শুভ ব্রহ্ম মুহূর্তের তিথি কখন শুরু হচ্ছে? দেখে নিন অভিজিৎ ‘জিরো’-ওয়েট, সবথেকে দুর্বল BJP প্রার্থী, তমলুক থেকে এসে ভোট দেবাংশুর টাকার ব্যাগ নিয়ে ঘুরছে আইপ্যাক, বিস্ফোরক অভিযোগ লকেটের দাঙ্গা করিয়েছেন, মসজিদ ভেঙেছেন, কার্তিক মহারাজকে ফের বেলাগাম আক্রমণ মমতার T20I Tri Series: রুদ্ধশ্বাস ম্যাচে এক রানে নেদারল্যান্ডসকে হারাল আয়ারল্যান্ড অসীমা–লকেট বাগযুদ্ধে তুমুল আলোড়ন ধনেখালিতে, চোর–ডাকাত সম্বোধনে উত্তেজনা যা করেছি,বেশ করেছি…অ্যাশেজে বেয়ারস্টোর বিতর্কিত আউট নিয়ে বলছেন প্য়াট কামিন্স ভোটের 'পঞ্চমীতে' ঝড়-বৃষ্টি বনগাঁয়! লণ্ডভণ্ড ভোটগ্রহণ, ভেঙে পড়ল ছাউনি সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.