বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্লাস চলাকালীন বিকট শব্দ, মন্দিরবাজারে বজ্রপাতে আহত শিক্ষিকা, পড়ুয়ারা
ভয়াবহ বজ্রপাতে আহত অঙ্গনওয়াড়ি কেন্দ্রের শিক্ষিকা ও ছাত্রছাত্রীরা। প্রতীকী ছবি

ক্লাস চলাকালীন বিকট শব্দ, মন্দিরবাজারে বজ্রপাতে আহত শিক্ষিকা, পড়ুয়ারা

  • স্থানীয় সূত্রে খবর, একজন শিশু আহত হয়েছে। তার শরীরের কিছুটা অংশ পুড়ে গিয়েছে। মিতা চক্রবর্তী নামে এক শিক্ষিকাও অসুস্থ হয়ে পড়েছে। মন্দিরবাজারের বিধায়ক জয়দেব হালদার ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান।

ক্লাস চলছিল অঙ্গনওয়াড়ি শিক্ষাকেন্দ্রে। আচমকাই আলোর ঝলকানি।বিকট শব্দ। স্থানীয় সূত্রে খবর বৃহস্পতিবার দুপুরে বৃষ্টি হচ্ছিল। আচমকাই বিকট শব্দে অনেকেই চমকে যান। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের বংশীধরপুর হালদারপাড়া অঙ্গনওয়াড়ি স্কুলে বজ্রপাত। এর জেরে শিক্ষিকা ও ছাত্রছাত্রী মিলিয়ে ১৭জন জখম হয়েছেন। আহতদের নায়ারহাট ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এদিকে এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। বজ্রপাতের তীব্রতা এতটাই ছিল যে স্কুলের প্লাস্টারও ভেঙে পড়ে যায়।

বাসিন্দাদের মতে, আকাশ কালো করে মেঘ করে এসেছিল। মাঝেমধ্যে বিদ্যুতের ঝলকানিও হচ্ছিল। তার মধ্যে আকাশের বুক চিরে সশব্দে বজ্রপাত। তাতেই হালদারপাড়ার আইসিডিএস সেন্টারে অসুস্থ হয়ে পড়ে ছাত্রছাত্রীরা। এক শিক্ষিকাও অসুস্থ হয়ে পড়েন। পড়ুয়ারা আতঙ্কে চিৎকার শুরু করে দেয়। তাদের সকলকেই স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়। 

 স্থানীয় সূত্রে খবর, একজন শিশু আহত হয়েছে। তার শরীরের কিছুটা অংশ পুড়ে গিয়েছে। মিতা চক্রবর্তী নামে এক শিক্ষিকাও অসুস্থ হয়ে পড়েছে। মন্দিরবাজারের বিধায়ক জয়দেব হালদার ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান। তিনি বলেন, ভাগ্য ভালো বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি। স্কুলের যা ক্ষয়ক্ষতি হয়েছে তা সারিয়ে দেওয়া হবে। প্রায় সকলকেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হচ্ছে। 

 

 

বন্ধ করুন