বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেলা থেকে বাড়ি ফেরার সময় খুন যুবক, টিটাগড়ে শুটআউটে তীব্র চাঞ্চল্য
উত্তর ২৪ পরগনার টিটাগড়ে শুটআউট
উত্তর ২৪ পরগনার টিটাগড়ে শুটআউট

মেলা থেকে বাড়ি ফেরার সময় খুন যুবক, টিটাগড়ে শুটআউটে তীব্র চাঞ্চল্য

  • টিটাগড়ে শুটআউটের ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে এলাকার বাসিন্দাদের মনে। কেন খুন হল সেলিম?‌ কার সঙ্গে সমস্যা চলছিল?‌ মেলার মাঠ থেকে বেরোনের পর ঠিক কী ঘটেছিল?‌ এইসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। তবে যার সঙ্গে মেলা থেকে বেরিয়েছিলেন সেলিম সেই যুবকের কোনও খোঁজ নেই। তল্লাশি শুরু করেছে পুলিশ।

বন্ধুদের সঙ্গে ইদের মেলা থেকে বাড়ি ফিরছিলেন যুবক। তবে বন্ধুদের বিদায় জানিয়ে আর বাড়ি ফেরা হল না। একেবারে বিদায় জানিয়ে দিলেন যুবক। কারণ রাস্তায় তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। কারণ এখানেই ঘটেছে শুটআউটের ঘটনা। ১৮ বছরের যুবকের গুলিবিদ্ধ দেহ এভাবে পড়ে থাকতে দেখে শোরগোল পড়ে গিয়েছে। উত্তর ২৪ পরগনার টিটাগড়ে ঘটেছে শুটআউটের ঘটনা।

ঠিক কী ঘটেছে টিটাগড়ে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম সেলিম সাহাজি। টিটাগড় জিসি রোড এলাকার বাসিন্দা। পরোটার দোকানে কাজ করতেন। বৃহস্পতিবার রাতে বন্ধুর সঙ্গে মোড়লপাড়ায় ইদের মেলায় গিয়েছিলেন সেলিম। সেখানে সময় কাটিয়ে মেলা থেকে বেরিয়ে যান সেলিম। আর বন্ধুরা মাঝরাতে ফেরার সময় জিসি রোড ৪ নম্বর রেল লাইনের পাশে রক্তাক্ত অবস্থায় সেলিমকে পড়ে থাকতে দেখেন। তখনই নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বাড়ি ফেরার সময় কী ঘটল?‌ স্থানীয় সূত্রে খবর, গুলি করে খুন করা হয়েছে যুবককে। অত্যন্ত ভাল ছেলে ছিলেন সেলিম। শত্রু থাকার কথা নয়। সেলিমের বাবা জানান, তাঁর একজনের সঙ্গে সমস্যা চলছিল। মনে হচ্ছে, সেই খুন করেছে সেলিমকে। পুলিশ দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। কথা বলা হচ্ছে বন্ধুদের সঙ্গে।

টিটাগড়ে শুটআউটের ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে এলাকার বাসিন্দাদের মনে। কেন খুন হল সেলিম?‌ কার সঙ্গে সমস্যা চলছিল?‌ মেলার মাঠ থেকে বেরোনের পর ঠিক কী ঘটেছিল?‌ এইসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। তবে যার সঙ্গে মেলা থেকে বেরিয়েছিলেন সেলিম সেই যুবকের কোনও খোঁজ নেই। তল্লাশি শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন