বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > SSC Scam: পরেশ কন্যার ফেরানো বেতনের প্রথম কিস্তি পেলেন ববিতা, কত টাকা পেলেন?
অঙ্কিতা অধিকারী ও ববিতা সরকার। ফাইল ছবি

SSC Scam: পরেশ কন্যার ফেরানো বেতনের প্রথম কিস্তি পেলেন ববিতা, কত টাকা পেলেন?

  • এই টাকা ফেরৎ প্রসঙ্গে ববিতা সরকার জানিয়েছেন, টাকা পেয়েছি। আমি আদালতকেও বিষয়টি জানিয়ে দিচ্ছি। এর সঙ্গেই তিনি জানিয়েছেন., সমস্ত বঞ্চিত চাকরিপ্রার্থীরা যেদিন চাকরি পাবেন সেদিন আমার লড়াই সম্পূর্ণ হবে।

ঘুরপথে, নিয়ম বহির্ভূতভাবে শিক্ষিকার চাকরি পেয়েছিলেন মন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারী। চাকরি থেকে তাকে বরখাস্ত করেছিল আদালত। এদিকে ববিতা সরকার নামে মামলাকারীকে বঞ্চনা করেই চাকরি দেওয়া হয়েছিল অঙ্কিতাকে। অভিযোগ এমনটাই। বিচারক অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশ দিয়েছিলেন, ৪৩ মাস ধরে পাওয়া বেতন দুটি কিস্তিতে ফেরৎ দিতে হবে। সেই টাকারই প্রথম কিস্তি বৃহস্পতিবার পেলেন ববিতা সরকার। 

সেই টাকার অঙ্ক দাঁড়িয়েছে ৭ লক্ষ ৯৮ হাজার ২৯৯ টাকা। এর সঙ্গে সুদ যুক্ত হয়েছে ১ হাজার ৮৭ টাকা। সূত্রের খবর, গত ৭ জুন অঙ্কিতা প্রথম কিস্তির টাকা জমা দিয়েছিলেন। সেই টাকাই পেলেন ববিতা। এর সঙ্গেই অঙ্কিতার আইনজীবী জানিয়েছেন, দ্বিতীয় কিস্তির টাকাও জমা দেওয়া হয়েছে।

এদিকে এই টাকা ফেরৎ প্রসঙ্গে ববিতা সরকার জানিয়েছেন, টাকা পেয়েছি।  আমি আদালতকেও বিষয়টি জানিয়ে দিচ্ছি। এর সঙ্গেই তিনি জানিয়েছেন., সমস্ত বঞ্চিত চাকরিপ্রার্থীরা যেদিন চাকরি পাবেন সেদিন আমার লড়াই সম্পূর্ণ হবে। সেদিনই আমি আনন্দ পাব। 

অভিযোগ, যোগ্য চাকরি প্রার্থীকে অন্যায়ভাবে টপকে অঙ্কিতা শিক্ষিকার পদে বসে পড়েছিলেন।  কয়েকবছর ধরে তিনি চাকরিও করছিলেন। এরপরই এনিয়ে মামলা হয়। তদন্তও শুরু হয়। তারপরই অঙ্কিতাকে চাকরি থেকে বরখাস্ত করে তাৎপর্যপূর্ণ রায় দিয়েছিল আদালত। 

বন্ধ করুন