বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Student missing: নরেন্দ্রপুরের মিশনের পাঁচিল টপকে পালিয়েছিল অষ্টমের ছাত্র, নিজেই বাড়ি ফিরল

Student missing: নরেন্দ্রপুরের মিশনের পাঁচিল টপকে পালিয়েছিল অষ্টমের ছাত্র, নিজেই বাড়ি ফিরল

নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন।

অষ্টমের ওই ছাত্র গত রবিবার রামকৃষ্ণ মিশন থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল। ছাত্রের কথায়, বন্ধুদের টিটকিরি সইতে না পেরে আচমকা মিশনের হস্টেল থেকে রাতের অন্ধকারে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় ছাত্রটি। এর জন্য দড়ি বেঁধে পাঁচিল টপকে রাতে হস্টেল থেকে বাইরে বেরিয়ে যায়।

নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের পাঁচিল টপকে পালিয়ে গিয়েছিল অষ্টম শ্রেণির ছাত্র মুক্তেশ্বর মাহাতো। অবশেষে তিনদিন পর নিজেই মেদনীপুরের বাড়িতে ফিরল ছাত্রটি। বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রটি মেদনীপুরের গুড়গুড়িপাল থানার মুড়াডাঙার বাড়িতে ফিরেছে বলে জানা গিয়েছে। অন্যদিকে, ছাত্রের বাবা ললিত মাহাতো পুলিশের সঙ্গে ছেলের খোঁজে বিভিন্ন স্টেশনে ঘুরে বেড়াচ্ছিলেন। ছেলের ফেরার কথা শুনে তিনি বাড়ি ফেরেন।

আরও পড়ুন: খাস কলকাতায় দুই সপ্তম শ্রেণীর পড়ুয়া নিখোঁজ বোর্ডিং স্কুল থেকে, সিসিটিভিতে কী দেখা গেল?

জানা যায়, অষ্টমের ওই ছাত্র গত রবিবার রামকৃষ্ণ মিশন থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল। ছাত্রের কথায়, বন্ধুদের টিটকিরি সইতে না পেরে আচমকা মিশনের হস্টেল থেকে রাতের অন্ধকারে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় ছাত্রটি। এর জন্য দড়ি বেঁধে পাঁচিল টপকে রাতে হস্টেল থেকে বাইরে বেরিয়ে যায়। হস্টেল ছেড়ে যাওয়ার আগে প্রার্থনা ঘরে গিয়ে স্বামীজিকে প্রণাম করে। এছাড়া মহারাজ এবং হল মাস্টারের ঘরের দিকে তাকিয়ে প্রণাম করে ছাত্রটি। তারপর ক্যাম্পাস ছেড়ে বেরিয়ে যায়।

জানা গিয়েছে, ওই ছাত্রটি প্রথমে বাসে করে হাওড়ায় পৌঁছয়। সেখান থেকে মেদিনীপুর লোকালে ওঠে। সেখানে এক বৃদ্ধের সঙ্গে তার পরিচয় হয়। ট্রেনে করে প্রথমে পাঁশকুড়া স্টেশনে নামে। এরপর খড়গপুর স্টেশন চলে যায়। পরে আবার খড়গপুর থেকে মেদিনীপুর স্টেশনে যায়। সেখানে স্টেশনের ওয়েটিং রুমে রাত কাটায়। পরের দিন সকালে সেখান থেকে আবার হাওড়া স্টেশনে চলে যায়। এরপর আবার সেখান থেকে মেদিনীপুর স্টেশনে চলে যায়। বুধবার মেদিনীপুরে ছিল ছাত্রটি। তার কাছে ৫০০ টাকা ছিল। তাই দিয়ে চা, বিস্কুট এবং অন্যান্য খাবার খেয়েছে।

অবশেষে ছাত্রটি বাড়িতে ফিরে যায়। সে জানায়, তার সহপাঠীরা তার হস্টেলে থাকায় আপত্তি জানাচ্ছিল। তাকে ইনচার্জের কাছে নিয়ে যাওয়ার কথাও বলা হয়েছিল। তা শোনার পরেই সে হস্টেল ছেড়ে পালানোর সিদ্ধান্ত নিয়েছিল। তবে ছাত্রটি প্রথমে কেন বাড়িতে ফিরল না? তা নিয়ে প্রশ্ন উঠেছে। সে বিষয়ে ছাত্রের বক্তব্য, সে প্রথমে বাড়িতে ফিরতে চেয়েছিল। কিন্তু বাবা মায়ের বকাবকির ভয়ে সে বাড়ি ফিরতে পারেনি। পরে মায়ের কথা ভেবে এসে বাড়িতে ফিরে যায়। প্রসঙ্গত, মুক্তেশ্বরের বাবা-মা দুজনেই পেশায় শিক্ষক। এই ঘটনার পর তারা আর ছেলেকে বাইরে পাঠাতে চাইছেন না। বাড়িতে রেখেই তারা পড়াশোনা করাবেন বলে জানিয়েছেন। যদিও ওই ছাত্র রামকৃষ্ণ মিশনে পড়তে চায়।

বাংলার মুখ খবর

Latest News

VVPAT'র ১০০% ভোট গণনা মামলায় সুপ্রিম কোর্টে ডাকা হল নির্বাচন কমিশনের আধিকারিকদের শুক্র মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে, ৫ রাশি হতে পারে আর্থিক সমস্যায় জর্জরিত ICC Ranking: ODI সবচেয়ে বড় রান তাড়া করে শ্রীলঙ্কার তারকার বিশেষ কীর্তি অর্জন পারদ চড়বে আরও ৪ ডিগ্রি, তীব্র তাপপ্রবাহের লাল সতর্কতা জারি জেলায় জেলায় 'লাহোর ১৯৪৭'-এর শুটিং শুরু করলেন প্রীতি, সেট থেকে শেয়ার করলেন ছবি একসঙ্গে ৩৬ শিক্ষকের চাকরি গিয়েছে ফারাক্কার স্কুলে, পড়াশোনার কী হবে? বেআইনি নির্মাণে নাগরিকদের নজরদারি,ওয়েবসাইটে বিল্ডিং প্ল্যান ‘ওপেন টু অল’ করল KMC ৭ দিনে ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’,দাবি অঙ্কুশের বাবার ১০০% সম্পত্তি যেন সন্তান না পায়, সম্পদ পুনর্বণ্টন নিয়ে বললেন কংগ্রেস নেতা ভাবছেন, গরমের কারণে কমছে সহবাসের ইচ্ছা? আদৌ কি তাই? নাকি শরীরে বাড়ছে অন্য রোগ

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.