বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজ্য সরকারকে ‘তালিবান ২’ বললেন শুভেন্দু
বিধানসভায় সাংবাদিক সম্মেলনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
বিধানসভায় সাংবাদিক সম্মেলনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

রাজ্য সরকারকে ‘তালিবান ২’ বললেন শুভেন্দু

  • সোমবার আক্রান্তদের দেখতে তমলুক হাসপাতালে যান শুভেন্দু অধিকারী। সেখানে সাংবাদিকদের তিনি বলেন, ‘মমতা বন্দ্য়োপাধ্যায় ও তাঁর কোম্পানি মনে করে তাঁরা যে ৪৭ শতাংশ ভোট পেয়েছেন তাই অনেক।তাই এসব চলবেই।

আক্রান্ত বিজেপি কর্মীদের দেখতে গিয়ে ফের একবার রাজ্যে তালিবানি শাসন চলছে বলে দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার তমলুক জেলা হাসপাতালে একথা বলেন তিনি। সঙ্গে পুলিশের সমালোচনা করেন তিনি।

পাঁশকুড়া পুরসভার আক্রান্ত বিজেপি কাউন্সিলর সুকুমার ভুঁইয়াকে দেখতে গিয়ে রবিবার আক্রান্ত হন শুভেন্দু নিয়ে। তাঁর গাড়ির ওপর হামলা হয় বলে অভিযোগ। বিজেপির দাবি, ওই হামলায় আক্রান্ত হয়েছেন ১০ জন দলীয় কর্মী।

সোমবার আক্রান্তদের দেখতে তমলুক হাসপাতালে যান শুভেন্দু অধিকারী। সেখানে সাংবাদিকদের তিনি বলেন, ‘মমতা বন্দ্য়োপাধ্যায় ও তাঁর কোম্পানি মনে করে তাঁরা যে ৪৭ শতাংশ ভোট পেয়েছেন তাই অনেক।তাই এসব চলবেই। পুরো তালিবান ২। তবু বলবো বিচারব্যবস্থা কিছুটা পাশে এসে দাঁড়িয়েছে। আইনে আমাদের আস্থা রয়েছে। আশা করছি মানুষ  এ বার বিচার পাবেন। আমরা এর শেষ দেখে ছাড়ব।’

ওদিকে শুভেন্দুর ওপর হামলা নিয়ে তৃণমূলের তরফে দুরকম প্রতিক্রিয়া এসেছে। হামলার দায় অস্বীকার করেছেন তৃণমূলের তমলুক জেলা সভাপতি দেবপ্রসাদ মণ্ডল। আবার জেলারই নেতা শেখ সুফিয়ান জানিয়েছেন, ‘তৃণমূল সরকারের উন্নয়নমূলক কাজে বাধা দেওয়ায় সাধারণ মানুষের হাতে আক্রান্ত হয়েছেন শুভেন্দু।’

 

বন্ধ করুন