বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খাট থেকে পড়ে গেলেন শুভেন্দু অধিকারী, ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে বিপত্তি
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

খাট থেকে পড়ে গেলেন শুভেন্দু অধিকারী, ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে বিপত্তি

  • এদিন বিজেপির প্রতিনিধিদল শুভেন্দু অধিকারীর নেতৃত্বে ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে পৌঁছয়। সেখানে গিয়ে তিনি ঘরের খাটে আরাম করে বসেন। আর তখনই খাট ভেঙে যায়। ফলে তিনি পড়ে যান।

ময়নাগুড়ি গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এখানে নির্যাতিতা কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করতে এসে বিপত্তি ঘটল তাঁর। কারণ নির্যাতিতার বাড়ি এসে খাটে যেই বসলেন শুভেন্দু অধিকারী সেটা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল। তিনিও টাল সামলাতে না পেরে পড়ে গেলেন। তখন বাকিরা কোনওরকমে তাঁকে তোলেন। তাঁর কোনও আঘাত লাগেনি।

ঠিক কী ঘটেছে ময়নাগুড়িতে?‌ এদিন বিজেপির প্রতিনিধিদল শুভেন্দু অধিকারীর নেতৃত্বে ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে পৌঁছয়। সেখানে গিয়ে তিনি ঘরের খাটে আরাম করে বসেন। আর তখনই খাট ভেঙে যায়। ফলে তিনি পড়ে যান। তারপর ধাতস্থ হতে একটু সময় লাগে তাঁর। এই ঘটনার পর তিনি কথা বলেন পরিবারের সঙ্গে।

এই ঘটনা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। নামপ্রকাশ অনিচ্ছুক এক বিজেপির আদি নেতা বলেন, ‘‌আসলে শুভেন্দুর সময়টা এখন ভাল যাচ্ছে না। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে আসার পর মনে করেছিলেন মুখ্যমন্ত্রী পদে বসবেন। সেই যে পড়লেন তারপর সব জায়গা থেকে পড়েই যাচ্ছেন। সম্প্রতি সিউড়িতে বিক্ষোভ কর্মসূচিতে গিয়ে পুলিশের ব্যারিকেড পড়ে পায়ে আঘাত পেয়েছিলেন। এখন আবার পড়ে গেলেন।’‌

ঠিক কী বলেছেন নন্দীগ্রামের বিধায়ক?‌ খাট থেকে পড়ে যাওয়া নিয়ে তিনি কিছু বলেননি। তবে সাংবাদিকদের মুখোমুখি শুভেন্দু বলেন, ‘‌এখন পুলিশ নড়েচড়ে বসেছে। সংবাদমাধ্যমে খবর দেখানো ও আমাদের প্রতিবাদের পরে পুলিশ একটু নড়েচড়ে বসলেও এরা কিছু করবে না। আমরা পরামর্শ দিয়েছি, আপনারা সিবিআই দাবি করুন। আমরা আইনি সহায়তা দেব। অপরাধীদের রাখতে গেলে সিবিআইকে দিয়ে তদন্ত করাতে হবে।’‌

বন্ধ করুন