বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিক বিয়ে করতে রাজি না হওয়ায় আত্মহত্যার চেষ্টা তরুণীর
হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ কৌশল্যা নস্কর।
হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ কৌশল্যা নস্কর।

প্রেমিক বিয়ে করতে রাজি না হওয়ায় আত্মহত্যার চেষ্টা তরুণীর

  • যুবতীর পরিবারের দাবি, দু'বছর আগে ১৯ বছরের কৌশল্যা নস্করের সাথে প্রণয়ের সম্পর্ক তৈরি হয় প্রতিবেশী যুবক বিভাস নস্করের। একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে বলে দাবি তরুণীর।

প্রেমিক বিয়ের প্রস্তাবে রাজি না-হওয়ায় গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টার প্রেমিকার। আশঙ্কাজনক অবস্থায় জয়নগর ব্লক হাসপাতালে ভর্তি যুবতী। ঘটনাটি ঘটেছে কুলতলি থানা এলাকার পূর্ব গাবতলা গ্রামে।

যুবতীর পরিবারের দাবি, দু'বছর আগে ১৯ বছরের কৌশল্যা নস্করের সাথে প্রণয়ের সম্পর্ক তৈরি হয় প্রতিবেশী যুবক বিভাস নস্করের। একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে বলে দাবি তরুণীর। সম্প্রতি বিকাশকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে সে। এব্যাপারে বিকাশ তাঁর পরিবারের সঙ্গে কথা বলার পরামর্শ দেন। সেইমতো কৌশল্যা বিকাশের পরিবারের সঙ্গে কথা বলতে গেলে বিয়ের প্রস্তাব সরাসরি নাকচ করে দেয় বিকাশের পরিবার। তাঁদের সম্পর্ক অস্বীকার করে।

বিষয়টি বিকাশকে জানালে বিকাশও তাঁর সঙ্গে সম্পর্ক রাখতে অস্বীকার করে। তারপর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন কৌশল্যা। পরিবারের লোক তাঁকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় বিকাশ ও তার পরিবারের বিরুদ্ধে কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছে কৌশল্যার পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে কুলতলি থানার পুলিশ। বিকাশ ও তার পরিবারের লোকজনদের কড়া শাস্তির দাবি জানিয়েছে কৌশল্যার পরিবার।

 

বন্ধ করুন