বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির বনধের পর দিনও উত্তপ্ত বাগনান, দলীয় কর্মীদের পথ অবরোধে উত্তেজনা

বিজেপির বনধের পর দিনও উত্তপ্ত বাগনান, দলীয় কর্মীদের পথ অবরোধে উত্তেজনা

বৃহস্পতিবার বাগনানে বিজেপির পথ অবরোধ

বিজেপির অভিযোগ, মিথ্যে মামলায় বিজেপি কর্মীদের ফাঁসাচ্ছে পুলিশ। তৃণমূলের নির্দেশে একাজ করছে তারা। যে ৬ যুবককে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে তাঁরা নিরপরাধ।

বিজেপির বনধের পরদিনও উত্তেজনা বজায় রইল হাওড়ার বাগনানে। ধৃত বিজেপি কর্মীদের মুক্তির দাবিতে শুক্রবার বাগনানে জাতীয় সড়ক অবরোধ করেন দলীয় কর্মী-সমর্থকরা। পুলিশ গিয়ে অবরোধ হঠায়। 

বিজেপিকর্মী কিঙ্কর মাঝির খুনিদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার বিজেপির ১২ ঘণ্টার বাগনান বন্ধে ধুন্ধুমার বাঁধে। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে বাগনান থানার সামনে ব্যাপক বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। বাগনান ও আমতার বিভিন্ন জায়গায় পথ অবরোধ করেন তাঁরা। বিশৃঙ্খলা ছড়ানোর অভিযোগে ৬ জন বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের মুক্তির দাবিতে শুক্রবার ফের বিক্ষোভ দেখায় বিজেপি।

বিজেপির অভিযোগ, মিথ্যে মামলায় বিজেপি কর্মীদের ফাঁসাচ্ছে পুলিশ। তৃণমূলের নির্দেশে একাজ করছে তারা। যে ৬ যুবককে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে তাঁরা নিরপরাধ। তাই তাঁদের নিঃশর্ত মুক্তি চাই। 

এই দাবিতে বৃহস্পতিবার বেলা ১১টা থেকে বাগনান উড়ালপুলের ওপরে ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিজেপি কর্মীরা। কিছুক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তাদের সঙ্গে বচসা বাঁধে পুলিশকর্মীদের। শেষ পর্যন্ত উড়ালপুলের ওপর থেকে বিজেপি কর্মীদের সরিয়ে দেয় পুলিশ। 

বিজেপির অভিযোগ, পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে কিঙ্কর মাঝিকে। তৃণমূলের মদতে এই কাজ করেছে দুষ্কৃতীরা।

 

বাংলার মুখ খবর

Latest News

MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের গুরু পূর্ণিমার দিন করুন এই বিশেষ ব্যবস্থাগুলি, গুরু দোষ থেকে মিলবে মুক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.