বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রবীন্দ্রমূর্তিতে মালা দিতে গিয়ে আগুন ধরে গেল তৃণমূল কাউন্সিলরের শাড়িতে
হাসপাতালে আহত সীমাদেবী। নিজস্ব চিত্র
হাসপাতালে আহত সীমাদেবী। নিজস্ব চিত্র

রবীন্দ্রমূর্তিতে মালা দিতে গিয়ে আগুন ধরে গেল তৃণমূল কাউন্সিলরের শাড়িতে

  • সোমবার সকালে আসানসোল রবীন্দ্রভবনে রবীন্দ্রনাথের মূর্তিতে মালা দিচ্ছিলেন সীমাদেবী। হঠাৎ প্রদীপ থেকে তাঁর শাড়িতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে দাউদাউ করে জ্বলতে থাকে শাড়িটি।

রবীন্দ্রজয়ন্তীতে রবীন্দ্রমূর্তিতে মালা দিতে গিয়ে অগ্নিদগ্ধ হতে হতে বাঁচলেন তৃণমূল কাউন্সিলর। আসানসোল পুরসভার ৭৯ নম্বর ওয়ার্জের কাউন্সিলর সীমা মণ্ডলের শাড়িতে সোমবার সকালে মাল্যদানের সময় আগুন লেগে যায়। কোনওক্রমে আগুন নেভানো গেলেও শিখায় পুড়ে গিয়েছে তাঁর ২টি হাত।

সোমবার সকালে আসানসোল রবীন্দ্রভবনে রবীন্দ্রনাথের মূর্তিতে মালা দিচ্ছিলেন সীমাদেবী। হঠাৎ প্রদীপ থেকে তাঁর শাড়িতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে দাউদাউ করে জ্বলতে থাকে শাড়িটি। উপস্থিত লোকজন সঙ্গে সঙ্গে আগুন নেভালেও ততক্ষণে পুড়ে গিয়েছে সীমা মণ্ডলের হাতদুটি। দগ্ধ হয়েছে দেহের অন্যান্য কিছু অংশও।

দ্রুত বার্নপুরের ইস্কো হাসপাতালে তাঁকে নিয়ে যান অনুগামীরা। সেখানে তাঁকে অক্সিজেন দিতে হয়েছে। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, সীমাদেবীর অবস্থা স্থিতিশীল।

এদিন আসানসোলের রবীন্দ্রভবনে পুরসভার উদ্যোগে শতকণ্ঠে রবীন্দ্রনাথ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। দুর্ঘটনার জেরে অনুষ্ঠানে সাময়িক আতঙ্ক ছড়ায়।

 

বন্ধ করুন