বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খড়দায় প্রচারের প্রথম দিনেই শোভনদেবের সামনে তৃণমূলের ২ গোষ্ঠীর মারামারি
(ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
(ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

খড়দায় প্রচারের প্রথম দিনেই শোভনদেবের সামনে তৃণমূলের ২ গোষ্ঠীর মারামারি

  • অস্বস্তি এড়াতে তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘এটা কোনও সংঘর্ষ নয়। প্রার্থীকে দেখতে বহু উৎসাহী মানুষ কার্যালয়ে জড়ো হয়েছিলেন। তা থেকে কিছু বিশৃঙ্খলা তৈরি হয়েছে।’

প্রার্থী খোদ মন্ত্রী। সেই খড়দহ বিধানসভা উপ-নির্বাচনে প্রচারের শুরুতেই প্রকাশ্যে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল। শনিবার সকালে খড়দা বাজারে তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের সামনেই হাতাহাতিতে জড়াল তৃণমূলের ২ গোষ্ঠী। যা নিয়ে অস্বস্তিতে স্থানীয় নেতৃত্ব।

শনিবার সকালে খড়দা বাজারে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করতে আসেন শোভনদেব চট্টোপাধ্যায়। এদিনই ছিল তাঁর প্রচারের প্রথম দিন। প্রার্থীকে কারা স্বাগত জানাবে এই নিয়ে বিবাদের জেরে মন্ত্রীর সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে তৃণমূলের ২ গোষ্ঠী। শুরু হয় সংঘর্ষ। পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামতে হয় স্থানীয় সাংসদ সৌগত রায়কে।

অস্বস্তি এড়াতে তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘এটা কোনও সংঘর্ষ নয়। প্রার্থীকে দেখতে বহু উৎসাহী মানুষ কার্যালয়ে জড়ো হয়েছিলেন। তা থেকে কিছু বিশৃঙ্খলা তৈরি হয়েছে।’

বলে রাখি, গত নির্বাচনে ভোটগ্রহণের পর করোনায় মৃত্যু হয় তৃণমূল প্রার্থী তথা খড়দা পুরসভার পুরপ্রধান কাজল সিনহার। ২ মে ভোটের ফল প্রকাশ হলে দেখা যায় জয়ী হয়েছেন কাজলবাবুই। এর পর ওই কেন্দ্রের মানুষ উপ-নির্বাচনের অপেক্ষায় ছিলেন।

ওদিকে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কাছে পরাজয়ের পর মমতার জন্য ভবানীপুর কেন্দ্র ছেড়ে দেন শোভনদেব চট্টোপাধ্যায়। তবে রাজ্যের বিদ্যুৎমন্ত্রীর পদে বহাল রয়েছেন তিনি। খড়দা কেন্দ্রের প্রার্থী হিসাবে শোভনদেবের নাম ঘোষণা করেন খোদ মমতা মন্ত্রীপদে আসীন থাকতে খড়দায় জিততেই হবে শোভনদেবকে।

 

বন্ধ করুন