বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌নোংরা লোক নিয়ে কোনও কথা বলতে চাই না’‌, মদনকে তুলোধনা করলেন শিশির

‘‌নোংরা লোক নিয়ে কোনও কথা বলতে চাই না’‌, মদনকে তুলোধনা করলেন শিশির

শিশির অধিকারী। ফাইল ছবি

এবার যখন বিষয়টি মানুষ ভুলে যেতে বসেছেন তখন মদন মিত্রকে নিয়ে প্রতিক্রিয়া দিলেন পোড়খাওয়া রাজনীতিবিদ।

কয়েকদিন আগে কামারহাটির বিধায়ক মদন মিত্রকে বলতে শোনা গিয়েছিল, ‘‌সিঙ্গুরে আন্দোলনের সময় প্রথম মদ খেয়েছিলাম শিশির দার সঙ্গেই।’‌ এভাবেই সেদিন কাঁথির সাংসদকে আক্রমণ করেছিলেন তৃণমূল কংগ্রেসের কালারফুল নেতা। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। এবার যখন বিষয়টি মানুষ ভুলে যেতে বসেছেন তখন মদন মিত্রকে নিয়ে প্রতিক্রিয়া দিলেন পোড়খাওয়া রাজনীতিবিদ।

মদন মিত্রকে ‘‌পরিচিত মাতাল’ বলে কটাক্ষ করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর প্রেক্ষিতেই মদল বলেছিলেন, ‘জীবনে প্রথমবার মদ খেয়েছিলাম শুভেন্দুর বাবার সঙ্গেই। শিশির দা কী একটা মিশিয়ে দিয়েছিলেন... কী যেন একটা ব্র্যান্ড.. আমি খেয়ে প্রায় বমি করে ফেলেছিলাম। সাহস থাকলে নন্দীগ্রাম থেকে বেরিয়ে এসে লড়াই করুন! কামারহাটিতে পদত্যাগ করে ২৯৪টি আসনের মধ্যে যে কোনও আসনে আমি ওঁর (শুভেন্দু অধিকারী) বিপক্ষে লড়তে রাজি।’‌

ঠিক কী বলেছেন শিশির অধিকারী?‌ তখন অবশ্য চুপ করে থেকেছেন শিশির অধিকারী। এদিন অবশ্য সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘‌ওঁর বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না। আমার কোনও প্রতিক্রিয়া নেই। নোংরা লোক নিয়ে কোনও কথা বলতে চাই না।’‌ শুধু মদন মিত্রকে নোংরা লোক বলেছেন শিশির। কিন্তু মদন যা বলেছিলেন তা সত্য না মিথ্যে সে কথা তিনি বলেননি।

তবে মদন মিত্রকে আক্রমণ করে দিলীপ ঘোষ আগে বলেছিলেন, ‘‌উনি ভালো কমেডিয়ান। সকালে একরকম, দুপুরে একরকম, বিকেলে একরকম এবং রাতে আরও একরকম কথা বলেন। ওঁর সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। বাংলার মানুষ ওঁকে চেনেন।’‌ এখন অবশ্য এক ফোঁটা শিশির বিন্দুর জেরেই মদন ও মদ প্রসঙ্গ জিইয়ে রইল রাজ্য–রাজনীতিতে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ ‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের প্রতিক্রিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.