বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌নোংরা লোক নিয়ে কোনও কথা বলতে চাই না’‌, মদনকে তুলোধনা করলেন শিশির
শিশির অধিকারী। ফাইল ছবি
শিশির অধিকারী। ফাইল ছবি

‘‌নোংরা লোক নিয়ে কোনও কথা বলতে চাই না’‌, মদনকে তুলোধনা করলেন শিশির

  • এবার যখন বিষয়টি মানুষ ভুলে যেতে বসেছেন তখন মদন মিত্রকে নিয়ে প্রতিক্রিয়া দিলেন পোড়খাওয়া রাজনীতিবিদ।

কয়েকদিন আগে কামারহাটির বিধায়ক মদন মিত্রকে বলতে শোনা গিয়েছিল, ‘‌সিঙ্গুরে আন্দোলনের সময় প্রথম মদ খেয়েছিলাম শিশির দার সঙ্গেই।’‌ এভাবেই সেদিন কাঁথির সাংসদকে আক্রমণ করেছিলেন তৃণমূল কংগ্রেসের কালারফুল নেতা। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। এবার যখন বিষয়টি মানুষ ভুলে যেতে বসেছেন তখন মদন মিত্রকে নিয়ে প্রতিক্রিয়া দিলেন পোড়খাওয়া রাজনীতিবিদ।

মদন মিত্রকে ‘‌পরিচিত মাতাল’ বলে কটাক্ষ করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর প্রেক্ষিতেই মদল বলেছিলেন, ‘জীবনে প্রথমবার মদ খেয়েছিলাম শুভেন্দুর বাবার সঙ্গেই। শিশির দা কী একটা মিশিয়ে দিয়েছিলেন... কী যেন একটা ব্র্যান্ড.. আমি খেয়ে প্রায় বমি করে ফেলেছিলাম। সাহস থাকলে নন্দীগ্রাম থেকে বেরিয়ে এসে লড়াই করুন! কামারহাটিতে পদত্যাগ করে ২৯৪টি আসনের মধ্যে যে কোনও আসনে আমি ওঁর (শুভেন্দু অধিকারী) বিপক্ষে লড়তে রাজি।’‌

ঠিক কী বলেছেন শিশির অধিকারী?‌ তখন অবশ্য চুপ করে থেকেছেন শিশির অধিকারী। এদিন অবশ্য সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘‌ওঁর বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না। আমার কোনও প্রতিক্রিয়া নেই। নোংরা লোক নিয়ে কোনও কথা বলতে চাই না।’‌ শুধু মদন মিত্রকে নোংরা লোক বলেছেন শিশির। কিন্তু মদন যা বলেছিলেন তা সত্য না মিথ্যে সে কথা তিনি বলেননি।

তবে মদন মিত্রকে আক্রমণ করে দিলীপ ঘোষ আগে বলেছিলেন, ‘‌উনি ভালো কমেডিয়ান। সকালে একরকম, দুপুরে একরকম, বিকেলে একরকম এবং রাতে আরও একরকম কথা বলেন। ওঁর সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। বাংলার মানুষ ওঁকে চেনেন।’‌ এখন অবশ্য এক ফোঁটা শিশির বিন্দুর জেরেই মদন ও মদ প্রসঙ্গ জিইয়ে রইল রাজ্য–রাজনীতিতে।

বন্ধ করুন