বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > যেখানে বলবেন সেখানে শুভেন্দু অধিকারীর জামানত জব্দ করবো: সুজাতা মণ্ডল
বৃহস্পতিবার পূর্বস্থলীতে সুজাতা মণ্ডল। 
বৃহস্পতিবার পূর্বস্থলীতে সুজাতা মণ্ডল। 

যেখানে বলবেন সেখানে শুভেন্দু অধিকারীর জামানত জব্দ করবো: সুজাতা মণ্ডল

  • বর্ধমানের পূর্বস্থলীতে ভরা সভায় শুভেন্দুকে সুজাতার চ্যালেঞ্জ, ২৯৪টা আসনের যেখানে বলবেন, সেখানে শুভেন্দু অধিকারীর জামানত জব্দ করবে সুজাতা।

বিজেপিতে যোগদানের পর থেকেই শুভেন্দুর মোকাবিলায় নেমেছে তৃণমূল। দলত্যাগী নেতাকে আক্রমণ শানিয়েছেন একের পর এক তৃণমূল নেতা। সঙ্গে শুভেন্দুর পালটা বিজেপিকে ধাক্কা দিতে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডলকে দলে যোগদান করিয়েছে তারা। তৃণমূলে যোগদানের পর প্রথম সভাতে সেই শুভেন্দুকেই সরাসরি বিঁধলেন সুজাতাদেবী। বললেন, পশ্চিমবঙ্গে যে কোনও আসনে শুভেন্দুর জামানত জব্দ করবেন তিনি। 

বিজেপিতে যোগদানের পর গত মঙ্গলবার যেখানে প্রথম সভা করেছিলেন শুভেন্দু অধিকারী বৃহস্পতিবার সেখান থেকেই তৃণমূলে নিজের ইনিংস শুরু করেন সুজাতা। বর্ধমানের পূর্বস্থলীতে ভরা সভায় শুভেন্দুকে সুজাতার চ্যালেঞ্জ, ২৯৪টা আসনের যেখানে বলবেন, সেখানে শুভেন্দু অধিকারীর জামানত জব্দ করবে সুজাতা। 

এদিন তৃণমূলের নবীন নেত্রী বলেন, আমি জঙ্গলমহলের মতো উপদ্রুত এলাকায় প্রচার করে বিজেপিকে একটা সাংসদ উপহার দিয়েছি। পায়ে সেপটিক হয়ে গিয়েছিল। সঙ্গে তাঁর আক্ষেপ, কলি যুগেও অগ্নিপরীক্ষা দিতে হয় সীতাদের। সৌমিত্র খাঁ যখন বিজেপিতে যোগদান করেছিলেন তখন কিন্তু আমি ডিভোর্সের নোটিশ পাঠাইনি। তাঁর পাশে ছিলাম। কিন্তু আজ আমি তৃণমূলে যোগ দেওয়ায় আমাকে ডিভোর্সের নোটিশের মুখোমুখি হতে হয়েছে।

একই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বার মুখ্যমন্ত্রী করার ডাক দেন সুজাতা। বলেন, সেজন্য শেষ রক্তবিন্দু দিয়ে লড়বেন তিনি। 

গত শনিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন শুভেন্দু। সোমবারই সুজাতা যোগ দেন তৃণমূলে। সেদিনই স্ত্রীকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠান সৌমিত্র খাঁ। 

 

বন্ধ করুন