বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইদের আমন্ত্রণ রক্ষা নিয়ে কোচবিহারে প্রকাশ্যে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল
ফাইল ছবি
ফাইল ছবি

ইদের আমন্ত্রণ রক্ষা নিয়ে কোচবিহারে প্রকাশ্যে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল

  • অন্যদিকে রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “আমি একটা ইদের শুভেচ্ছা বিনিময়ের আমন্ত্রণ পেয়েছি। প্রত্যেকবারই পেয়ে থাকি। এবং আমন্ত্রণ রক্ষা করতেও যাই।

দলীয় কোন কর্মসূচি নয়, শুধুমাত্র ইদের শুভেচ্ছা বিনিময়ের অনুষ্ঠানে দলের প্রাক্তন মন্ত্রীর আমন্ত্রণ পাওয়ার খবরেই দিনহাটায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। রীতিমতো সাংবাদিক বৈঠক করে দিনহাটার প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ অনুগামীরা প্রকাশ্যেই প্রাক্তন মন্ত্রী তথা দলের রাজ্য সহসভাপতি রবীন্দ্রনাথ ঘোষের বিরোধিতা করলেন। আর এই নিয়ে কোচবিহারে তৃণমূল কংগ্রেসের অন্দরে তীব্র শোরগোল শুরু হয়েছে।

সাংবাদিক সম্মেলন করে দিনহাটা ২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিষ্ণু কুমার সরকার, সহ সভাপতি আব্দুল সাত্তার এবং যুব সভাপতি সুকুমার বর্মন জানিয়েছেন, যারা দিনহাটায় দলীয় প্রার্থী উদয়ন গুহকে হারানোর জন্য গত বিধানসভা নির্বাচনে সক্রিয় ছিলেন, দলের ব্লক নেতৃত্বকে না জানিয়ে কেন তাঁদের বাড়িতে আমন্ত্রণ রক্ষা করতে আসছেন রবীন্দ্রনাথ ঘোষ? এতে দলের ভিতরে উপদল তৈরি করার চক্রান্ত করা হচ্ছে বলে মনে হচ্ছে।

অন্যদিকে রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “আমি একটা ইদের শুভেচ্ছা বিনিময়ের আমন্ত্রণ পেয়েছি। প্রত্যেকবারই পেয়ে থাকি। এবং আমন্ত্রণ রক্ষা করতেও যাই। গতবার যাওয়া হয়নি করোনার জন্য। এবার ২১ জুলাই থাকায় ইদের দিন যাওয়া হয়নি। আজ বিকেলে সেখানে আমন্ত্রণ রয়েছে। এখনও গিয়েই পৌঁছলাম না, তাতেই বিরোধিতা। ব্যাক্তিগত আমন্ত্রণ রক্ষা করতেও এরকম নোংরা রাজনীতি হবে?’

রবীন্দ্রনাথ ঘোষ অনুগামী তৃণমূল কংগ্রেসের জেলা সহ সভাপতি খোকন মিয়াঁ বলেন, ‘এঁরা কারা তৃণমূল কংগ্রেসের নাম করে সাংবাদিক বৈঠকের নামে প্রকাশ্যে রবীন্দ্রনাথ বাবুর মত একজন বর্ষীয়ান নেতা রাজ্য সহ সভাপতির বিরুদ্ধে এভাবে কথা বলছে? প্রয়োজনে এদের বিরুদ্ধে রাজ্য নেতৃত্বের কাছে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হবে।’

 

বন্ধ করুন