বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মদ খাওয়ার প্রতিবাদ করায় ২ বিজেপি কর্মীকে মারধর, কাঠগড়ায় TMC, বিক্ষোভ বিজেপির

মদ খাওয়ার প্রতিবাদ করায় ২ বিজেপি কর্মীকে মারধর, কাঠগড়ায় TMC, বিক্ষোভ বিজেপির

আরামবাগ থানার সামনে বিজেপির বিক্ষোভ। নিজস্ব ছবি

আক্রান্ত ২ বিজেপি কর্মীর নাম হল শুভেন্দু কোলে এবং পশুপতি পাখিরা। অভিযোগ, প্রথমে আরামবাগের কাপসিটি এলাকায় শুভেন্দু কোলে নামে ওই বিজেপি কর্মীকে ব্যাপক মারধর করা করা হয়। এরপর মদ খাওয়ার প্রতিবাদ করায় পশুপতি পাখিরা নামে অন্য এক বিজেপি কর্মীকে তৃণমূল কর্মীরা মারধর করে বলে অভিযোগ।

মদ খাওয়ার প্রতিবাদ করায় আক্রান্ত হলেন ২ বিজেপি কর্মী। এই ঘটনায় ফের কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস। গতকাল রাতে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় আরামবাগে। বিজেপি কর্মীদের মারধরের প্রতিবাদ রাতেই আরামবাগ থানায় বিক্ষোভ দেখায় বিজেপি। রাস্তায় বসে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়ক। যদিও বিজেপি কর্মীদের মারধরের কথা অস্বীকার করেছে তৃণমূল।

আক্রান্ত ২ বিজেপি কর্মীর নাম হল শুভেন্দু কোলে এবং পশুপতি পাখিরা। অভিযোগ, প্রথমে আরামবাগের কাপসিটি এলাকায় শুভেন্দু কোলে নামে ওই বিজেপি কর্মীকে ব্যাপক মারধর করা করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করেন। এরপর মদ খাওয়ার প্রতিবাদ করায় পশুপতি পাখিরা নামে অন্য এক বিজেপি কর্মীকে তৃণমূল কর্মীরা মারধর করে বলে অভিযোগ। দুজনকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। বিজেপি কর্মীদের মারধরের ঘটনায় আরামবাগে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। দুটি ঘটনাতেই তৃণমূলের বিরুদ্ধে মারধর করার অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, গতকাল রাতেই অভিযুক্তদের শাস্তির দাবিতে আরামবাগ থানার সামনে ব্যাপক বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। রাস্তায় বসে বিক্ষোভ দেখান পুড়শুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষ। তিনি বলেন, ‘চুরি করা টাকা তৃণমূলের ঘর থেকে পাওয়া যাচ্ছে। সেই টাকার জোরে বিজেপির উপর হামলা চালাচ্ছে তৃণমূল। এমনকি চুঁচুড়ায় তৃণমূলের বিধায়ক নিজে বিজেপির কর্মীদের উপরে হামলা চালিয়েছেন। আরামবাগে বিজেপি কর্মীকে হামলার ঘটনায় অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করছে না। তাই গ্রেফতারের দাবিতে আমরা বিক্ষোভ করেছি।’ যদিও ঘটনার কথা অস্বীকার করেছে তৃণমূল। আরামবাগ তৃণমূলের পক্ষ থেকে জানানো হয় এই ঘটনায় কোনওভাবে তৃণমূলের কর্মী সমর্থকরা যুক্ত নয়।

বন্ধ করুন