বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বন্ধুর ঘুষিতে মৃত্যু ছাত্রের, ডায়মন্ডহারবার স্কুলের শ্রেণিকক্ষে মর্মান্তিক ঘটনা
বন্ধুর ঘুষিতে প্রাণ গেল আর এক বন্ধুর।

বন্ধুর ঘুষিতে মৃত্যু ছাত্রের, ডায়মন্ডহারবার স্কুলের শ্রেণিকক্ষে মর্মান্তিক ঘটনা

  • এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত ছাত্রের পরিবারে। শ্রেণিকক্ষে এমন ঘটনা ঘটল কী করে?‌ তখন শিক্ষক–শিক্ষিকারা কোথায় ছিলেন?‌ স্কুলের কর্তব্যে কী গাফিলতি ছিল?‌ এমন সব প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকী শিক্ষক এবং শিক্ষাকর্মীদের নজর এড়িয়ে কীভাবে এই ধরনের ঘটনা ঘটল?‌ তা নিয়ে প্রশ্ন উঠেছে।

‌বন্ধুর ঘুষিতে বন্ধুর মৃত্যু!‌ তবে কোনও রাগে বা আক্রোশে নয়। খেলার ছলে ক্লাসের মধ্যেই ঘুষোঘুষি চলছিল দুই বন্ধুর মধ্যে। সেটাই বেকায়দায় লেগে গিয়েছে। যা প্রাণঘাতী হয়ে উঠবে কেউ বুঝতে পারেনি। আনন্দ মুহূর্তে বিষাদে পরিণত হল। আর তার জেরে ক্লাসের মধ্যেই বন্ধুর ঘুষিতে প্রাণ গেল আর এক বন্ধুর।

ঠিক কী ঘটেছে ডায়মন্ডহারবারে?‌ স্থানীয় সূত্রে খবর, এই ঘটনাটি ঘটেছে ডায়মন্ডহারবার ধনবেড়িয়া হাইস্কুলে। মৃত ছাত্রের নাম মলয় হালদার। তার বন্ধু সায়ন চক্রবর্তী। এই দুজনেই ওই স্কুলের একাদশ শ্রেণির কলা বিভাগের ছাত্র। আজ, সোমবার প্রথম দুটি পিরিয়ড হওয়ার পর মলয়–সায়ন নিজেদের মধ্যে মারামারি শুরু করে। তখনই সায়নের ঘুষি লাগে মলয়ের কানের নীচে।

তারপর ঠিক কী ঘটল?‌ স্কুল সূত্রে খবর, কানের নীচে ঘুষি লাগার ফলে ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ে মলয় হালদার। ছুটে আসেন শিক্ষকরা। এই অবস্থা দেখে মলয়কে তড়িঘড়ি উদ্ধার করে ডায়মন্ড হারবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার খবর পরিবারকে দেওয়া হয়।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত ছাত্রের পরিবারে। শ্রেণিকক্ষে এমন ঘটনা ঘটল কী করে?‌ তখন শিক্ষক–শিক্ষিকারা কোথায় ছিলেন?‌ স্কুলের কর্তব্যে কী গাফিলতি ছিল?‌ এমন সব প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকী শিক্ষক এবং শিক্ষাকর্মীদের নজর এড়িয়ে কীভাবে এই ধরনের ঘটনা ঘটল?‌ তা নিয়ে প্রশ্ন উঠেছে।

বন্ধ করুন