বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Gangrape: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে দুই যুবতীকে গণধর্ষণ, ডেবরায় গ্রেফতার ৭

Gangrape: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে দুই যুবতীকে গণধর্ষণ, ডেবরায় গ্রেফতার ৭

গণধর্ষণ করা হল দুই যুবতীকে বলে অভিযোগ।

এই নির্যাতন করে দুই যুবতীকে ছেড়ে দেওয়া হয়। আর হুমকি দেওয়া হয় এই কথা জানালে আবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটবে। এই হুমকি দিয়ে নির্যাতিতাদের এলাকা থেকে ভোরের আলো ফোটার আগেই মেরে বের করে দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। এই এলাকার স্থানীয় কিছু যুবক দুই যুবতীর উপরে নির্যাতন চালিয়েছে বলেও অভিযোগ৷

গানে ভুবন ভরিয়ে দিতে অনুশীলন করতে এক মহিলার বাড়িতে গিয়েছিলেন দুই যুবতী। কিন্তু সেই সুর তোলার আগেই তাল কেটে গেল। বাংলা ব্যান্ডের রিহার্সাল চলছিল জোরকদমে। কিন্তু ঘড়ি তো আর থেমে থাকে না। ফলে এই রিহার্সাল শেষ করতে রাত হয়ে গিয়েছিল। এই পরিস্থিতিতে নিজেদের বাড়ি ফেরার থেকে ওই মহিলার বাড়িতেই নিরাপদে থাকতে চেয়েছিলেন দুই যুবতী। এমনকী থেকেও গেলেন তাঁরা। কিন্তু সে জায়গাটি নিরাপদ রইল না। মাঝরাতে সেই মহিলার বাড়ির মাটির ঘরের দরজা ভেঙে ওই দুই যুবতীকে তুলে নিয়ে গেল কয়েকজন যুবক বলে অভিযোগ। তারপর সারারাত গণধর্ষণ করা হল দুই যুবতীকে বলে অভিযোগ। হাড়হিম করা এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরায়। তবে এই ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ বলে খবর।

ঠিক কী ঘটেছে ডেবরায়?‌ স্থানীয় সূত্রে খবর, পশ্চিম মেদিনীপুরের ২ নম্বর ভরতপুর অঞ্চলের বৌলাসিনী ভগবানপুর এলাকায় রাতে গানের অনুশীলন করে থেকে গিয়েছিলেন দুই যুবতী। কারণ অত রাতে বাড়ি ফিরতে গেলে বিপদ হতে পারে এই আশঙ্কা করে। কিন্তু বিপদ যে ওখানেই লুকিয়ে ছিল তা তাঁরা বুঝতে পারেননি। গত রবিবার মাড়তলা এলাকায় ব্যান্ডের রিহার্সাল করতে গিয়ে রাত হয়ে যাওয়ায় বাড়ি না ফিরে বৌলাসিনী ভগবানপুর এলাকায় ওই মহিলার বাড়িতে থেকে যান তাঁরা। ওই মহিলাও ব্যান্ডের সদস্যা। কিন্তু মাঝরাতে ওই মহিলার বাড়িরই দরজা ভেঙে দুই যুবতীকে একটি নির্জন পুকুর পাড়ে নিয়ে গিয়ে সারারাত গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

তারপর ঠিক কী ঘটল?‌ এই নির্যাতন করে দুই যুবতীকে ছেড়ে দেওয়া হয়। আর হুমকি দেওয়া হয় এই কথা জানালে আবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটবে। এই হুমকি দিয়ে নির্যাতিতাদের এলাকা থেকে ভোরের আলো ফোটার আগেই মেরে বের করে দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। এই এলাকার স্থানীয় কিছু যুবক দুই যুবতীর উপরে নির্যাতন চালিয়েছে বলেও অভিযোগ৷ নির্যাতিতা দুই যুবতীর বাড়িও ডেবরা থানা এলাকায়। যদিও এই যুবকদের চিনতে পারেননি নির্যাতিতা দুই যুবতী বলে জানা গিয়েছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, সোমবার নির্যাতিতা দুই যুবতী এবং ব্যান্ডের সদস্যরা ডেবরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সঙ্গে সঙ্গে ঘটনার তদন্তে নামা হয়। তারপরই সাতজনকে গ্রেফতার করা হয়৷ সবাই ডেবরার বাসিন্দা। নির্যাতিতা এক যুবতী এখন ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। ধৃতদের আজ, মঙ্গলবার মেদিনীপুর আদালতে তোলা হবে। একইসঙ্গে দুই নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষাও করা হয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন রামেশ্বরমের ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে? ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প লাপাতা লেডিজে মুগ্ধ করণ-কাজল বিনামূল্যে আধার আপডেটের সময় ফুরিয়ে এল বলে, নির্ঝঞ্ঝাটে কাজ সাড়তে জানুন এই নিয়ম এক বলেই আউট মণীশ, অনুকূলের লড়াই ব্যর্থ করলেন যুব বিশ্বকাপ মাতানো অর্শিন-সচিন আপনি কি SBI গ্রাহক? FD-তে মোটা সুদ থেকে গৃহঋণে ছাড় পাওয়ার এই 'লাস্ট চান্স' Kanchan-Sreemoyee: কাঞ্চনের আদুরে ভালোবাসা! মেহেন্দি দিয়ে হাতে লিখলেন শ্রীময়ীর নাম রাজভবনে ফিরতেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী, উঠবে নানা ইস্যু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.