বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের সঙ্গে যোগাযোগ! সরানো হল BJPর মহিলা মোর্চা, কিষান মোর্চার শীর্ষনেতাকে
বনগাঁ বিজেপির অন্দরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে (নিজস্ব চিত্র)
বনগাঁ বিজেপির অন্দরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে (নিজস্ব চিত্র)

তৃণমূলের সঙ্গে যোগাযোগ! সরানো হল BJPর মহিলা মোর্চা, কিষান মোর্চার শীর্ষনেতাকে

  • বনগাঁ বিজেপির অন্দরে ব্যপক শোরগোল পড়ে গিয়েছে। 

বুধবারই কলকাতায় দলের সাংগঠনিক বৈঠকে জমা পড়া রিপোর্টে উল্লেখ করা হয়েছিল একাধিক আদি বিজেপি নেতৃত্ব কার্যত নিষ্ক্রিয় হয়ে রয়েছেন। এবার বনগাঁতে দুই নিষ্ক্রিয় নেতাকে পদ থেকে সরিয়ে দিল দল। এমনকী তাঁদের বিরুদ্ধে তৃণমূলের সঙ্গে গোপন আঁতাঁতের অভিযোগও উঠেছে। দল সূত্রে খবর, বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার মহিলা মোর্চার সভানেত্রী উত্তরা বারুই ও কিষান মোর্চার সভাপতি বুদ্ধদেব মাল্যকে তাঁদের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। 

গত ৪ মাস ধরে তাঁদের দলীয় কোনও কর্মসূচিতে দেখা যাচ্ছিল না। তাদেরকে একাধিকবার শোকজও করা হয়েছিল। কিন্তু তারা কোনও সদুত্তর দিতে পারেননি। এরপরই চরম সিদ্ধান্ত নিয়েছে দল। বুধবার বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল উত্তরা বারুইকে তাঁর পদ থেকে বহিষ্কার করে চিঠি পাঠান। একইভাবে কিষান মোর্চার রাজ্য নেতৃত্ব বুদ্ধদেব মাল্যকে তাঁর পদ থেকে সরিয়ে দিয়েছে।

এদিকে বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি মনস্পতি দেব বলেন, দুজনের বিরুদ্ধেই দল বিরোধী কাজের অভিযোগ উঠেছিল। তৃণমূলের সঙ্গেও তাঁদের গোপন যোগাযোগ ছিল। তাঁরা দলের কোনও কর্মসূচিতে আসছিলেন না। রাজ্যের নির্দেশেই তাদের দুজনকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তবে তৃণমূল নেতৃত্বের দাবি, একটি ভুল দলে তাঁরা ছিলেন। আশা করছি তাঁরা তৃণমূলেই চলে আসবেন।  

 

বন্ধ করুন