বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: দার্জিলিঙে ঘুরতে যাওয়ার সময় ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ২ পর্যটক, আহত ৭

Siliguri: দার্জিলিঙে ঘুরতে যাওয়ার সময় ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ২ পর্যটক, আহত ৭

পথ দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গেল পর্যটকদের গাড়ি। প্রতীকী ছবি

নদিয়া থেকে ৭ জন পর্যটকের একটি দল দার্জিলিঙে ঘুরতে যাচ্ছিল। তখন শিলিগুড়িতে আসতেই ঘটে বিপত্তি। ওই রাস্তাতেই একটি লরির চাকা ফেটে গিয়েছিল। তখন লরিটিকে রাস্তায় দাঁড় করিয়ে চাকা বদল করা হচ্ছিল। সেই সময় পর্যটক বোঝাই গাড়ি সজোরে লরির পিছনে ধাক্কা মারে। এর ফলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।

দার্জিলিঙে ঘুরতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা ঘটল। একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারল পর্যটক বোঝাই গাড়ি। ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের। এছাড়াও কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। মৃত ২ পর্যটকের নাম গণেশ সরকার (৪৪) এবং রানা চক্রবর্তী (৩২)। গাড়িতে থাকা সকলেই নদিয়ার বাসিন্দা। শনিবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহাকুমার সাহিদাবাদ চা বাগানের কাছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নদিয়া থেকে ৭ জন পর্যটকের একটি দল দার্জিলিঙে ঘুরতে যাচ্ছিল। তখন শিলিগুড়িতে আসতেই ঘটে বিপত্তি। ওই রাস্তাতেই একটি লরির চাকা ফেটে গিয়েছিল। তখন লরিটিকে রাস্তায় দাঁড় করিয়ে চাকা বদল করা হচ্ছিল। সেই সময় পর্যটক বোঝাই গাড়ি সজোরে লরির পিছনে ধাক্কা মারে। এর ফলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পর্যটকদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করেন।

লরিচালকের দাবি, তিনি লরি নিয়ে মালদহ থেকে মাটিগাড়ার দিকে যাচ্ছিলেন। তখন ১২ টা নাগাদ লরির চাকা ফেটে যায়। সেই সময় চাকা বদল করার জন্য লরিটিকে তিনি দাঁড় করিয়েছিলেন। তখনই লরির পিছনে ওই গাড়িটি ধাক্কা মারে। লরির চালকের দাবি, পর্যটকরা মত্ত অবস্থায় ছিলেন। এদিকে দুর্ঘটনার পর গাড়িটি এমনভাবে দুমড়ে মুচড়ে যায় যে সেখান থেকে পর্যটকদের উদ্ধার করতে আধঘণ্টারও বেশি সময় লেগে যায়। পুলিশ লরি এবং আক্রান্ত গাড়ি দুটিকেই থানায় নিয়ে গিয়েছে। সেই সঙ্গে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুরো বিষয়টি খতিয়ে দেখছে শিলিগুড়ির বিধাননগর থানার পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফলে শবে বরাতের জন্য আজ ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? মার্চে কোন ৯ দিন ছুটি থাকবে? মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ লাকি কে? ২৬ ফেব্রুয়ারির রাশিফল দেখে নিন ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.