বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Poison Liquor: বিষ মদ খেয়ে আরও দু’‌জনের মৃত্যু, বর্ধমান জুড়ে ব্যাপক চাঞ্চল্য

Poison Liquor: বিষ মদ খেয়ে আরও দু’‌জনের মৃত্যু, বর্ধমান জুড়ে ব্যাপক চাঞ্চল্য

বর্ধমানে মদ খেয়ে মৃত ২। নিজস্ব ছবি

গ্রামবাসীদের অভিযোগ, পুলিশ এবং আবগারি দফতরের নিস্ক্রিয়তার জেরেই এই সব ঘটছে। বিষ মদ এলাকায় ঢুকছে আর তারা কিছু জানে না। এটা হয় নাকি। সঠিক নজরদারি থাকলে এমনটা হতোই না। তাছাড়া খাবারের হোটেলে কী ভাবে মদ বিক্রি হয়?‌ পুলিশের মদতেই এইসব হচ্ছে।

বর্ধমান শহরে আবার দু’‌জনের রহস্যমৃত্যু। মৃতদের পরিবারের দাবি, স্থানীয় হোটেল থেকে মদ খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন ওই দু’‌জন। শনিবার রাতে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁদের মৃত্যু হয়। মৃত দু’জনই খাগড়াগড়ের বাসিন্দা। এই বিষ মদের ঘটনায় দু’‌জনের মৃত্যু হল। এই নিয়ে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়াল ৮।

ঠিক কী ঘটেছে বর্ধমানে?‌ স্থানীয় সূত্রে খবর, বর্ধমানের খাগড়াগড়ের পূর্ব পাড়ার দুই যুবক মীর মেহবুব ওরফে বাপ্পা (‌২৬)‌ এবং বাপন শেখ (‌২৮)‌ দু’‌জনেই বর্ধমানের কলেজ মোড় এলাকার তারা মা হোটেল থেকে মদ খায়। মদ খাওয়ার পরেই তারা অসুস্থবোধ করে। ক্রমাগত বমি ও পেটে যন্ত্রণা হচ্ছিল। এই অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আজ তাদের মৃত্যু হয়।

ঠিক কী অভিযোগ উঠছে?‌ গ্রামবাসীদের অভিযোগ, পুলিশ এবং আবগারি দফতরের নিস্ক্রিয়তার জেরেই এই সব ঘটছে। বিষ মদ এলাকায় ঢুকছে আর তারা কিছু জানে না। এটা হয় নাকি। সঠিক নজরদারি থাকলে এমনটা হতোই না। তাছাড়া খাবারের হোটেলে কী ভাবে মদ বিক্রি হয়?‌ পুলিশের মদতেই এইসব হচ্ছে। আর তাতে যুক্ত আবগারি দফতর। মৃতের পরিবারগুলিকে আর্থিক সাহায্যর দাবী তুলছেন।

ঠিক কী বক্তব্য পঞ্চায়েতের?‌ এই ঘটনার পর স্থানীয় পঞ্চায়েত সদস্য শেখ ফিরোজ বলেন, ‘‌ওই হোটেলে মদ খেয়েই মৃত্যু হয়েছ খাগড়াগরের দুই বাসিন্দার। ওই দোকানের মেয়াদ উত্তীর্ণ মদ থেকে এই ঘটনা ঘটতে পারে বলে সবাই মনে করছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।’‌ আর এই ঘটনার পর এলাকায় ক্ষোভে ফুঁসছেন সাধারণ মানুষজন।

বন্ধ করুন