বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Udayan Guha: ‘প্রতি রাতে শোওয়ার সময়...’, BJP নেতাদের চোখে হারপিকের ড্রপ দেওয়ার নিদান উদয়নের

Udayan Guha: ‘প্রতি রাতে শোওয়ার সময়...’, BJP নেতাদের চোখে হারপিকের ড্রপ দেওয়ার নিদান উদয়নের

উদয়ন গুহ, তৃণমূল বিধায়ক, দিনহাটা

উদয়ন গুহ বলেন, ‘বিজেপি নেতাদের চোখ ঝাপসা হয়ে গিয়েছে, ফলে উত্তরবঙ্গের উন্নয়ন তারা দেখতে পাচ্ছে না। প্রথমে ভেবেছিলাম, এদের চোখে ছানি অপারেশন করলে, এরা হয়তো উন্নয়নটা দেখতে পাবে। এখন বুঝতে পারছি, ছানি অপারেশন করে হবে না।

পঞ্চায়েত নির্বাচনের বাকি আর কয়েক মাস। তার আগে ক্রমেই বঙ্গ জুড়ে রাজনৈতিক পারদ চড়ছে। বঙ্গভঙ্গের দাবির মাঝে উত্তরবঙ্গে যেন পঞ্চায়েত নির্বাচন ঘিরে উত্তেজনাটা একটু বেশি। এই আবহে বারংবার বিস্ফোরক সব মন্তব্য করে খবরের শিরোনামে আসছেন মন্ত্রী তথা তৃণমূল নেতা উদয়ন গুহ। এর আগে দলবদলে ইচ্ছেক নেতা-কর্মীদের পিষে দেওয়ার কথা বলেছিলেন উদয়ন। বিজেপি নেতাদের শরীরে বিচুটি পাতা লাগানোর হুঁশিয়ারিও দিয়েছিলেন। আর এবার বিরোধী নেতাদের চোখে হারপিকের ড্রপ দেওয়ার নিদান দিয়ে বিতর্কে জড়িলেন দিনহাটার বিধায়ক।

শিলিগুড়িতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে উদয়ন গুহ বলেন, ‘বিজেপি নেতাদের চোখ ঝাপসা হয়ে গিয়েছে, ফলে উত্তরবঙ্গের উন্নয়ন তারা দেখতে পাচ্ছে না। প্রথমে ভেবেছিলাম, এদের চোখে ছানি অপারেশন করলে, এরা হয়তো উন্নয়নটা দেখতে পাবে। এখন বুঝতে পারছি, ছানি অপারেশন করে হবে না। প্রতি রাতে শোওয়ার সময় বিজেপি নেতাদের দু’চোখে হারপিকের ড্রপ দিতে হবে। তাহলেই পরের দিন সকালে উন্নয়নটা দেখতে পাবে।’

মন্ত্রীর অভিযোগ, নিশীথ প্রামাণিক এবং জন বার্লারা বাংলা ভাগের চক্রান্ত করছেন। তাঁর কথায়, ‘কোথাও আলাদা পাহাড়, কোথাও আলাদা কামতাপুর রাজ্য, কোথাও কেন্দ্রশাসিত কোচবিহার, এইভাবে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা হচ্ছে।’ মন্ত্রী অভিযোগ করেন, নির্বাচন এলেই পিছন থেকে পৃথক রাজ্যের দাবিতে ইন্ধন দেয় বিজেপি। উল্লেখ্য, বিগত বেশ কয়েকদিন ধরেই পৃথক উত্তরবঙ্গের দাবির কথা শোনা যাচ্ছে। গ্রেটার নেতা অনন্ত মহারাজ সেই জল্পনায় ঘি ঢালেন নিশীথ প্রামাণিকের সঙ্গে দেখা করার পর। এই আবহে বিজেপিকে পালটা নিশানা করলেন উদয়ন গুহ।

বন্ধ করুন