বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আলিপুরদুয়ারে শহিদ বিপুল রায়ের বাড়িতে গেলেন রাজ্যপাল
শুক্রবার আলিপুরদুয়ারে শহিদ বিপুল রায়ের পরিবারের সঙ্গে কথা বলছেন রাজ্যপাল জগদীপ ধনখড়
শুক্রবার আলিপুরদুয়ারে শহিদ বিপুল রায়ের পরিবারের সঙ্গে কথা বলছেন রাজ্যপাল জগদীপ ধনখড়

আলিপুরদুয়ারে শহিদ বিপুল রায়ের বাড়িতে গেলেন রাজ্যপাল

  • এদিন  সকাল ৯.৩০ মিনিট নাগাদ শহিদের বাড়িতে পৌঁছন রাজ্যপাল। হেলিকপ্টারে আলিপুরদুয়ার যান তিনি। সেখানে শহিদ বিপুল রায়ের বাবা নীরেন রায়ের হাতে ৫.৫ লক্ষ টাকার চেক তুলে দেন তিনি। সমান মূল্যের চেক তুলে দেন শহিদের স্ত্রী রুম্পা রায়ের হাতে।

লাদাখে শহিদ বিপুল রায়ের পরিবারের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শুক্রবার সকাল সাড়ে নটা নাগাদ আলিপুরদুয়ার জেলার বিন্দিপাড়ায় শহিদের বাড়িতে যান তিনি। সেখানে প্রায় ৪০ মিনিট সময় কাটান শহিদের পরিবারের তরফে। তুলে দেন আর্থিক সাহায্য। তবে রাজ্যপালের সফর নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শহিদ পরিবারের সদস্যরা। 

এদিন  সকাল ৯.৩০ মিনিট নাগাদ শহিদের বাড়িতে পৌঁছন রাজ্যপাল। হেলিকপ্টারে আলিপুরদুয়ার যান তিনি। সেখানে শহিদ বিপুল রায়ের বাবা নীরেন রায়ের হাতে ৫.৫ লক্ষ টাকার চেক তুলে দেন তিনি। সমান মূল্যের চেক তুলে দেন শহিদের স্ত্রী রুম্পা রায়ের হাতে। 

শহিদের পরিবারের সঙ্গে সাক্ষাতে রাজ্যপাল জানিয়েছেন, শহিদ পরিবারের সঙ্গে সব সময় রয়েছে কেন্দ্রীয় সরকার। যে কোনও সমস্যায় সরাসরি তাঁর সঙ্গে যোগাযোগ করতে নির্দেশ দেন তিনি। সঙ্গে জানান শহিদ পরিবারের এক সদস্যকে চাকরি দেওয়ার ব্যবস্থা করছে কেন্দ্রীয় সরকার। 

এদিন রাজ্যপালের সফর ঘিরে আলিপুরদুয়ার জেলা জুড়ে ছিল আঁটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থা। রাজ্যপালের যাত্রাপথ জুড়ে মোতায়েন ছিলেন প্রচুর পুলিশকর্মী। যদিও রাজ্যপালের সঙ্গে দেখা যায়নি পুলিশ বা প্রশাসনের কোনও আধিকারিককে। 

 

বন্ধ করুন