বাংলা নিউজ > বাংলার মুখ > ভোট শেষ হতেই সক্রিয় রাজ্যপাল, রাজ্য পুলিশের ডিজিকে তলব রাজভবনে
পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় (ফাইল ছবি: হিন্দুস্তান টাইমস)
পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় (ফাইল ছবি: হিন্দুস্তান টাইমস)

ভোট শেষ হতেই সক্রিয় রাজ্যপাল, রাজ্য পুলিশের ডিজিকে তলব রাজভবনে

  • ভোটের ফলাফল প্রকাশ হতেই রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ রাজ্যপালের।

ভোটের ফলাফল প্রকাশ হতেই রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ রাজ্যপালের। এই আবহে পরিস্থিতি পর্যালোচনার লক্ষ্যে রাজ্য পুলিশের ডিজিকে রাজভবনে ডেকে পাঠালেন রাজ্যপাল। নিজেই টুইট করে একথা জানান রাজ্যপাল।

উল্লেখ্য, গতকাল ভোটপ্রকাশের পর থেকেই একাধিক জায়গায় হিংসার ঘটনা বলে অভিযোগ তুলেছে বিরোধীরা। এই বিষয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করার কথা জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই পরিস্থিতিতে রাজ্যপাল নিজে উদ্বিগ্ন। এই প্রসঙ্গে এদিন এক টুইট করেন রাজ্যপাল।

এদিন টুইট করে রাজ্যপাল লেখেন, 'একাধিক জায়গা থেকে বিভিন্ন হিংসার ঘটনা সামনে আসছে। তা নিয়ে আমি চিন্তিত। রাজ্যের বিভিন্ন এলাকা থেকে হিংসা, ঘর পুড়িয়ে দেওয়া কিংবা যে সমস্ত হত্যার ঘটনা সামনে আসছে, তা নিয়ে আমি উদ্বিগ্ন।' এই অবস্থায় রাজ্য পুলিশ, কলকাতা পুলিশ এবং রাজ্যের স্বরাষ্ট্র দফতরকে তাৎক্ষণিক পদক্ষেপ নেওয়ার কথা বলেন তিনি। অন্য একটি টুইটে রাজ্যপাল লেখেন, 'রাজ্যের আইনশৃঙ্খলার পরিস্থিতি খুবই উদ্বেগজনক। এই কারণে আমি রাজ্য পুলিশের ডিজিকে জরুরি তলব করেছি।'

মুখ্যমন্ত্রীকেও এবিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার কথাও বলেন। উল্লেখ্য এদিন সন্ধ্যায় রাজ্যপালের সঙ্গে দেখা করতে রাজভবনে যাবেন মমতা। সেই বৈঠকে অবশ্য শপথগ্রহণ নিয়ে আলোচনা হওয়ার কথা।

 

বন্ধ করুন