বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Shoot‌out: প্রকাশ্য দিবালোকে দমদমে চলল গুলি, দমকলকর্মীর উপর আক্রমণ
দমদম এলাকায় চলল গুলি।

Shoot‌out: প্রকাশ্য দিবালোকে দমদমে চলল গুলি, দমকলকর্মীর উপর আক্রমণ

  • মোটরবাইক থেকে নেমে অফিসে ঢোকার সময় দমকলকর্মীকে দেখে গুলি চালায় সেই যুবক। অনেকক্ষণ ধরে সে অপেক্ষা করছিল। তবে তাকে দেখে সন্দেহ হয়নি কারও। সাধারণ মানুষ দাঁড়িয়ে আছে বলেই মনে হয়েছিল। কিন্তু দমকলকর্মী যখন অফিসে প্রবেশ করছিলেন তখন তাকে এই যুবক ডেকেছিল।

আজ, মঙ্গলবার সকালে দমদম এলাকায় চলল গুলি। এই শুটআউটের ঘটনায় ইতিমধ্যেই সেখানে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। সকাল ৮টায় দমদমের দমকল কেন্দ্রের সামনে প্রকাশ্যে এক দমকলকর্মীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় এক যুবক। যদিও গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়েছে এবং বেঁচে গিয়েছেন ওই দমকলকর্মী। পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার করেছে।

ঠিক কী ঘটেছে দমদমে?‌ স্থানীয় সূত্রে খবর, মোটরবাইক থেকে নেমে অফিসে ঢোকার সময় দমকলকর্মীকে দেখে গুলি চালায় সেই যুবক। অনেকক্ষণ ধরে সে অপেক্ষা করছিল। তবে তাকে দেখে সন্দেহ হয়নি কারও। সাধারণ মানুষ দাঁড়িয়ে আছে বলেই মনে হয়েছিল। কিন্তু দমকলকর্মী যখন অফিসে প্রবেশ করছিলেন তখন তাকে এই যুবক ডেকেছিল। তাতে সাড়া দিয়ে এগোতেই চলে গুলি। তবে গুলিটি দমকলকর্মীর গায়ে লাগেনি। গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতী।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার মোটরবাইকে করে দমকল কেন্দ্রে ঢুকছিলেন দমকলকর্মী স্নেহাশিস রায়। তখন এক যুবক তাঁকে ডাকে। তিনি মোটরবাইক থেকে নেমে যুবকের দিকে এগিয়ে যেতেই চলল গুলি। স্নেহাশিস রায় লাফিয়ে সরে গেলে গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। পুলিশ উদ্ধার করেছে একটি গুলির খোল। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

কী বলছেন ওই দমকলকর্নী?‌ এই বিষয়ে দমকলকর্মী স্নেহাশিস রায় সংবাদমাধ্যমে বলেন, ‘সম্প্রতি রাস্তায় এক যুবকের সঙ্গে আমার ধাক্কা লেগেছিল। তা নিয়ে তর্কাতর্কিও হয়েছিল। ওই যুবকই আজ দমকল কেন্দ্রের সামনে এসেছিল। সেদিনের ঝগড়ার জন্য আজ ক্ষমা চাইতে এসেছে বলে জানায় ওই যুবক। তার দিকে এগিয়ে যেতেই পকেট থেকে বন্দুক বের করে গুলি চালিয়ে দেয়।’‌

বন্ধ করুন