বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ইট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা, স্টোনম্যানের আতঙ্ক কলকাতায়
পাথর দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা, স্টোনম্যানের স্মৃতি ফিরল কলকাতায়: ছবি (‌স্ক্রিন শর্ট)‌
পাথর দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা, স্টোনম্যানের স্মৃতি ফিরল কলকাতায়: ছবি (‌স্ক্রিন শর্ট)‌

ইট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা, স্টোনম্যানের আতঙ্ক কলকাতায়

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করার চেষ্টা করা হয়েছে ওই যুবককে।

স্টোনম্যানের আতঙ্ক কলকাতায়। ঘুমন্ত অবস্থায় ইট দিয়ে মাথা থেঁতলে খুন করার চেষ্টা করা হল এক যুবককে। বুধবার ভোরে ঘটনাটি ঘটেছে বি কে পাল অ্যাভিনিউয়ে। বুধবার রক্তাক্ত অবস্থায় ওই যুবককে রাস্তায় পড়ে থাকতে দেখা গিয়েছে। তাঁর কিছুটা দূরেই রক্তমাখা একটি পাথরও উদ্ধার করা হয়েছে। এদিনের এই ঘটনা ঘিরে শহরে স্টোনম্যানের আতঙ্ক ফিরে এসেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেউ বা কারা ওই যুবককে ইট দিয়ে মাথা থেঁতলে মারার চেষ্টা করেছে। ঘটনার সময় যুবককের আর্তনাদে তাঁর বাবা ছুটে আসেন। রাস্তার উপরে ছেলেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন তিনি। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে উদ্ধার করে। তারপর মেডিকেল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থান অবনতি হওয়ায় তাঁকে এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক। চাঞ্চল্যকর এই ঘটনায় ওই এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে জোড়াবাগান থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত ওই যুবকের নাম ওমপ্রকাশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করার চেষ্টা করা হয়েছে ওই যুবককে। তবে কী কারণ তা স্পষ্ট নয়। পুলিশ খতিয়ে দেখছে ওমপ্রকাশের সঙ্গে কারও কোনও বচসা বা পুরনো কোনও শত্রুতা ছিল কিনা। তার জেরেই হয়তো এই হামলা ঘটেছে। ওই যুবক সুস্থ হলে তাঁর সঙ্গে কথা বলে বিষয়টি জানা সম্ভব হবে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় ফুটপাতে বহুদিন ধরেই খাবারের দোকান চালান ওমপ্রকাশ ও তাঁর বাবা। ওমপ্রকাশ তাঁদের দোকানের সামনেই খাটিয়া পেতে ঘুমান। তাঁর বাবা থাকেন কিছুটা দূরে। সপ্তাহের অন্যান্য দিনের মতো গতকাল রাতেও দোকানের সামনেই ঘুমিয়ে পড়েন ওম। তবে তাঁর বাবার বয়ান অনুযায়ী, ভোরবেলায় তিনি ছেলের চিৎকার শুনতে পান। সেই আওয়াজে ঘুম ভেঙে যায় তাঁর। ধড়পড়িয়ে উঠে ছেলের কাছে ছুটে আসেন তিনি। এসে দেখেন, রাস্তার ওপরেই তাঁর ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তখনই চিৎকার করে আশেপাশের লোকজনকে জড়ো করেন তিনি। দেখা যায় ওমপ্রকাশের মাথায় ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে। থেঁতলে গিয়েছে মাথার কিছুটা অংশও। ওমকে যেখান থেকে উদ্ধার করা হয়, তার কিছুটা দূরেই একটি ইট পড়েছিল। তাতে রক্তও লেগে ছিল। ঘটনা ঘিরে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

বন্ধ করুন