বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Ayan Mondal and GF's Many Lovers: 'অয়নের ৫ প্রেমিকা ছিল' দাবি করা বান্ধবীরও ৪ প্রেমিক, খুনের রাতে বাড়িতে আসে ২!

Ayan Mondal and GF's Many Lovers: 'অয়নের ৫ প্রেমিকা ছিল' দাবি করা বান্ধবীরও ৪ প্রেমিক, খুনের রাতে বাড়িতে আসে ২!

মৃত অয়ন মণ্ডল 

অয়ন মণ্ডল খুনের রহস্যের জট যতই ছাড়ানো হচ্ছে, ততই যেন আরও ঘনীভূত হচ্ছে রহস্য। বেরিয়ে আসছে আরও কেলেঙ্কারি। বান্ধবী যখন দাবি করছেন, অয়নের মোট পাঁচ প্রেমিকা ছিল, তখন পুলিশ জানতে পেরেছে অয়নের বান্ধবীরই আরও তিন প্রেমিক ছিল।

তাঁকে ছাড়া আরও তিন যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল অয়নের বান্ধবীর। আর এই নিয়েই অয়নের সঙ্গে মনোমালিন্য হয়েছিল তাঁর বান্ধবীর। অয়ন মণ্ডল খুনের রহস্যের জট যতই ছাড়ানো হচ্ছে, ততই যেন আরও ঘনীভূত হচ্ছে রহস্য। বেরিয়ে আসছে আরও কেলেঙ্কারি। জানা গিয়েছে, খুনের কয়েক ঘণ্টা আগে প্রীতির বাড়িতে এসে উপস্থিত হয়েছিল তার ‘অন্য প্রেমিক’।

তদন্তে নেমে পুলিশ অফিসাররা জানতে পারেন, অয়নের পাশাপাশি আরও তিনজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন প্রীতি। তিন প্রেমিকের সঙ্গেই তিনি নিয়মিত ফোনালাপ এবং মেলামেশা করতেন। প্রীতির বাড়িতেও ছিল তাঁদের অবাধ যাতায়াত। তা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন অয়ন। দু’জনের ঝগড়া হয়েছিল এই নিয়ে। এদিকে সেদিন অয়নের বান্ধবীর ‘অন্য প্রেমিকে’র সঙ্গে অয়নের ঝামেলা হয়েছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। কারণ অয়নের এক বন্ধু দাবি করেন, দশমীর রাতে অয়নের সঙ্গে ফোনে কথা হলে অয়ন তাঁকে বলেছিল যে বান্ধবীর এক বন্ধুর সঙ্গে তাঁর ঝামেলা হচ্ছে। অয়নের বান্ধবীর সেই বন্ধুটি খুনের বিষয়ে কী তথ‌্য জানত, তা জানতে তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে অয়নের বান্ধবীর মায়ের দাবি, তাঁর মেয়ে যখনই হোস্টেল থেকে বাড়িতে ফিরত, তখনই অয়ন তাঁকে সহবাসের জন‌্য চাপ দিত। আর তা না করলেই অশ্লীল ভিডিয়ো ও ছবি ফাঁসের হুমকি দিত অয়ন। জেরায় পুলিশের কাছে এই একই দাবি করেছিলেন অয়নের বান্ধবী। ধৃত বান্ধবী দাবি করেছে যে, অয়ন তাঁকে সম্পর্ক তৈরি করতে বাধ‌্য করত। আর সেই মুহূর্তগুলি ক্যামেরা বন্দি করে রাখত। তাঁর আরও দাবি, এভাবে অয়ন আরও অন্তত চারজন বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপন করে। সেই যুবতীদের নামও পুলিশকে জানিয়েছে অয়নের বান্ধবী। পুলিশ সেই যুবতীদের জিজ্ঞাসাবাদ করছে।

বাংলার মুখ খবর

Latest News

গুরু পূর্ণিমা ২০২৪র তিথি কবে পড়ছে? অর্থ, প্রেমে এই সময় লাকি ধনু সহ বহু রাশি করোনায় আক্রান্ত প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র, কেমন আছেন তিনি? 'বিজ্ঞাপনেও সুযোগ পেতাম না...’ কেরিয়ারের শুরুর দিন নিয়ে আবেগে ভাসলেন ভিকি 'দেশের জন্য শহিদ, কোনও আক্ষেপ নেই', গর্বিত ডোডায় শহিদ বাংলার সেনা অফিসারের বাবা ‘দোষ দিচ্ছি না’ শোভনের সঙ্গে বিয়ে সারা,সোহিনীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে কী বলল রণজয় ভোট মিটতেই কলকাতা পুলিশে ২০ ইন্সপেক্টরের রদবদল, জারি হল বিজ্ঞপ্তি শিয়াদের মতোই সুন্নিরাও পালন করেন মহরম, তবে রীতি একেবারেই আলাদা, কী কী করেন তাঁরা পশ্চিমবঙ্গ সহ তিন রাজ্যের স্কুল স্কিমের টাকা বন্ধ করল কেন্দ্র,নিয়ম মানতে চায়নি! মার সঙ্গে নেই যোগাযোগ! বিয়ের আগে দীপঙ্করের মা-বাবা নিয়ে সহবাসে অহনা, কেমন বনিবনা আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.